নিজস্ব প্রতিবেদকঃ আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো. আমিনুল ইসলাম টুটুল বলেছেন,শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ অপ্রতিরোধ্য উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। বৈষম্যের কারণে যে পাকিস্তান থেকে আমরা স্বাধীনতা ছিনিয়ে এনেছি সেই পাকিস্তান ৪৭ বছর পর আজ বাংলাদেশ হতে চায়। পাকিস্তানী বুদ্ধিজীবিরা আজ তাদের প্রধানমন্ত্রী ইমরান খানকে বলছেন আমাদের সুইজারল্যান্ড নয়,১০ বছরের মধ্যে বাংলাদেশ বানিয়ে দাও। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে আর পাকিস্তান পরিনত হয়েছে একটি জঙ্গীবাদি অকার্যকর রাষ্ট্রে। দেশের এ উন্নয়ন ধরে রাখতে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে।

গতকাল আদর্শ সদর উপজেলার দিদার মডেল হাই স্কুল ও বলারামপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নে আয়োজিত মা ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো. আমিনুল ইসলাম টুটুল এসব কথা বলেন।

>>আরো পড়ুনঃ  কুমিল্লা গোমতী নদীতে চামড়া ফেললো খুচরা ক্রেতারা

মায়েদের উদ্দেশ্যে এড.টুটুল আরো বলেন,সন্তান যাতে খারাপ পথে পা না বাড়ায় সেজন্য অভিভাবকদের সতর্ক থাকতে হবে। অপসংস্কৃতি চর্চা ও অপব্যবহার রোধে স্কুলে পড়–য়া শিক্ষার্থীরকে স্মাটফোন থেকে দূরে রাখতে হবে। সামাজিক অবক্ষয় রোধে পরিবার এবং অভিভাবকের ভূমিকা সবচেয়ে গুরুত্বপূর্ণ।

কুমিল্লা আদর্শ সদর উপজেলার শহরতলীর দিদার মডেল হাই স্কুল ও বলারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যৌথ উদ্যেগে শিক্ষার মানন্নোয়নে মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে আনন্দঘন পরিবেশ এবং বিপুল সংখ্যক অভিভাবকের উপস্থিতিতে স্কুল মাঠে সমাবেশটি অনুষ্ঠিত হয়। বলারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক এনামুল হক এনাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা ভাইস- চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ইকবাল হাছান,দিদার মডেল হাই স্কুলের সভাপতি মাওলানা মোশারফ হোসেন,বিশিষ্ট সমাজসেবক ডা.শাহ আলম,দিদার সমবায় সমিতির চেয়ারম্যান আবু তাহের মনু,বলারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিনারা বেগম। এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আবুল কাশেম ও উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক জিয়াউল ইসলাম জীবন সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন দিদার মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক বাবু মহাদেব চন্দ্র দে।

>>আরো পড়ুনঃ  লাকসামে নানাহ আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এনামুল হক এনাম বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন। বছরের প্রথম দিনেই শিক্ষার্থীরা বিনামূল্যে বই পায়। কুমিল্লায় শিক্ষায় বৈপ্লবিক পরিবতর্ন সহ রেকর্ড পরিমান উন্নয়ন করেছেন শেখ হাসিনার আস্থা ও বিশ্বাসের প্রতীক হাজী বাহার এমপি। উন্নয়ন ধরে রাখতে আমাদের অভিভাবক হাজী বাহার এমপিকে আবারো বিপুল ভোটে নির্বাচিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ