অপরাজিতা’র উদ্যোগে বুড়িচংয়ের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদাণ

নিজস্ব প্রতিবেদকঃ রবিবার বিকেলে বুড়িচংয়ের নিমসারে অপরাজিতা নারী ও পল্লী উন্নয়ন সমিতির মোকাম শাখার উদ্যোগে বুড়িচং উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার ও ভাইস- চেয়ারম্যান মোঃ গোলাম ফারুক কে আনুষ্ঠানিক ভাবে সংবর্ধনা প্রদাণ করা হয়।

বিকেল ৪টায় মোকাম ইউনিয়ন যুবলীগ কার্যালয়ে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে অপরাজিতা নারী ও পল্লী উন্নয়ন সমিতির সভাপতি জাহানারা রফিক, সাধারণ সম্পাদক লাভলী মাসুদ ও যুগ্ম সাধাঃ সম্পাদক হাবিবা আক্তার উর্মির নেতৃত্বে সংগঠনের সকল নারী সদস্যগন নব নির্বাচিত নেতৃবৃন্দ কে ফুল দিয়ে বরণ করে নেন।

সংবর্ধনা প্রদাণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক সাবেক ইউ পি চেয়ারম্যান আব্দুস সালাম মিয়া, ইউ পি আওয়ামলীগ নেতা রফিকুল ইসলাম, মোকাম ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ রানা, সহ-সভাপতি ফারুক ভূইয়া, সাংগঠনিক সম্পাঃ ফারুক হোসেন পিন্টু, ফারুক ভূইয়া, মোকাম ইউ পি স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবুল কাশেম, খোরশেদ আলম, বাবুল, মহাসিন, তুষার, বিল্লাল হোসেন, ইসরাফিল পিয়াস প্রমুখ। এসময় সংগঠনের সভাপতি ও নারী নেত্রী জাহানারা রফিক রচিত “হৃদয়ের নীল স্বপ্ন প্রহর” বইয়ের মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি সহ বিশেষ অতিথিগন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ