ফাইল ফটো

সিলেটে আওয়ামী লীগ নেতার চাহিদামত খাওয়ার জন্য ‘ছাগল’ না দেওয়ায় বিভাগীয় প্রাণিসম্পদ কার্যালয়ে তার অনুসারী ছাত্রলীগের নেতা-কর্মীরা হামলা করেছেন বলে অভিযোগ উঠেছে। এতে আহত হয়েছেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ডিএলও) কাজী আশরাফুল ইসলাম।

সোমবার দুপুরে হামলার পর ডিএলওকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নগরীর টিলাগড় এলাকায় তাদের কার্যালয়ে হামলার কথা জানিয়েছেন সিলেট বিভাগীয় প্রাণিসম্পদ কর্মকর্তা আমিনুল ইসলাম।

বিভাগীয় প্রাণিসম্পদ কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, দুপুর ১টার দিকে জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট রনজিত সরকারের অনুসারীরা প্রাণিসম্পদ কার্যালয়ে গিয়ে তার জন্য ‘ছাগল’ দেওয়ার আবদার করেন। কিন্তু প্রজননের জন্য আনা ছাগল দিতে অপারগতা প্রকাশ করেন ডিএলও আশরাফুল ইসলাম। এরপর রনজিত সরকারের নেতৃত্বে ছাত্রলীগের নেতারা কার্যালয়ে হামলা ও ডিএলওকে মারধর করে।

তবে অভিযোগ অস্বীকার করে অ্যাডভোকেট রনজিত সরকার দাবি করেন, ছাত্রলীগের কিছু নেতাকর্মীর সঙ্গে সমস্যা হয়েছে শুনে ওখানে গিয়ে ঝামেলা মিটিয়ে দিয়েছি। ছাগলের আবদার প্রসঙ্গে তিনি পাল্টা প্রশ্ন করেন, আমি এ রকম লোক নাকি?

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, খাওয়ার জন্য ছাগল না দেওয়ায় কয়েকজন লোক প্রাণিসম্পদ কার্যালয়ের কর্মকর্তাদের সঙ্গে দুর্ব্যবহার ও হাতাহাতি করেছে বলে শুনেছি। এ ব্যাপারে অফিসের কর্মকর্তারা লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেব।

সূত্রঃ সমকাল

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: