ফাইল ফটো

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা সদরের আমড়াতলী পূর্বনির্ধারিত ইফতার মাহফিল করতে পারেনি কুমিল্লা আওয়ামী লীগের প্রবীণ রাজনীতিবিদ জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক আফজল খানের সংগঠন আফজল খান ফাউন্ডেশন।

শুক্রবার আনসার আলী মেমোরিয়াল ইনস্টিটিউট শিমপুরে আফজল খান ফাউন্ডেশনের ইফতার মাহফিল হওয়ার কথা। কিন্তু আওয়ামী লীগের অপর গ্রুপের চাপে এই কমিউনিটি সেন্টার কর্তৃপক্ষ আফজল খান ফাউন্ডেশনকে ইফতার মাহফিল করার জন্য কমিউনিটি সেন্টার ভাড়া দিতে অপারগতা প্রকাশ করেন। পরে শিমপুরে অন্য একজন কর্মীর বাসায় ইফতার মাহফিলের আয়োজন করলে সেখানেও বাধা দেওয়া হয়। ফলে সংঘর্ষের আশঙ্কায় ইফতার মাহফিল স্থগিত করেন আফজল খান ফাউন্ডেশন।

এ বিষয়ে আফজল খানের ছেলে এফবিসিসিআইয়ের পরিচালক মাসুদ পারভেজ খান ইমরান জানান, এ নিয়ে আমাদের পূর্বনির্ধারিত তিনটি ইফতার মাহফিল পণ্ড করে দিল এমপি বাহারের লোকজন। আমরা তো কারও বিরুদ্ধে কাজ করছি না। আমরা সরকারের উন্নয়নের বার্তা জনগণের কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করছি।

>>আরো পড়ুনঃ  সদর দঃ উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম সারওয়ার ও সাধারণ সম্পাদক হাজী রহিম

আগামীতে দেশের উন্নয়নের স্বার্থে আবার নৌকা প্রতীকে ভোট চেয়ে মানুষের কাছে আবেদন করছি। তাই এসব ইফতার মাহফিলের আয়োজন করছি। কিন্তু সরকার দলীয় সদরের একটি গ্রুপ তা বার বার পণ্ড করে দিচ্ছে। আমদের পূর্বনির্ধারিত ইফতার মাহফিলের দিনগুলোর পূর্ব রাত থেকে এমপি গ্রুপের সন্ত্রাসীরা মোড়ে মোড়ে অস্ত্র নিয়ে মহড়া দেয়। তাই সংঘর্ষের আশঙ্কায় আমাদের ইফতার মাহফিলগুলো আয়োজন করা সম্ভব হচ্ছে না।

এ বিষয়ে আফজল খানের মেয়ে মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আনজুম সুলতানা সীমা জানান, ইফতার মাহফিল আয়োজনের বিষয়ে নিরাপত্তা চেয়ে সম্প্রতি আমি আর আব্বু পুলিশ সুপার মহোদয়ের কাছে গেছি। কিন্তু কোনো চেষ্টাই সফল হয়নি। সরকারের উন্নয়ন কর্মকাণ্ডও প্রচার করতে পারব না আওয়ামী লীগের একটি অংশের কারণে। তারা কি সরকারের পক্ষে না বিপক্ষে, এটা তাদের নেতিবাচক কর্মকাণ্ডই সবাই বুঝতে পারছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ