আমি মাঠে ছিলাম,আছি এবং থাকব – তানিম

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা মহানগর আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের সাবেক ভিপি নূর উর রহমান মাহমুদ তানিম বলেছেন, আমি মাঠে ছিলাম এখনো মাঠে আছি , ইনশাল্লাহ আগামী দিনেও মাঠে থাকব। জাতীর জনক বঙ্গবন্ধুর কণ্যা মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হলে আমাদের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে নৌকার পক্ষে কাজ করতে হবে। তিনি গতকাল বুধবার কুমিল্লা সিটি ক্লাবে নিজস্ব উদ্যোগে আয়োজিত এক ইফতার মাহফিলে বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন।

ভিক্টোরিয়া সরকারী কলেজের সাবেক ভিপি নূর উর রহমান মাহমুদ তানিম তার নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমার রাজনৈতিক জীবনের প্রতিটি কঠিন দু:সময়ে আপনারা আমার পাশে ছিলেন। আমাকে যখন মিথ্যা অজুহাতে জেল খানায় বন্দি করে রাখা হলো তখনো আপনারা আমার এবং আমার পরিবারের সাথে ছিলেন। আল্লাহর রহমতে আমি কথা দিচিছ, আমি যত দিন বাঁচব আপনাদের সাথে থাকব। অতীতের মত আগামী দিনেও আপনারা আমাকে মাঠে পাবেন।

কুমিল্লা মহানগর আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক নূর উর রহমান মাহমুদ তানিমের আহবানে কুমিল্লা মহানগরের ২৭টি ওয়ার্ড এবং আদর্শ সদর উপজেলার ৬টি ইউনিয়নের প্রায় সহস্রাধীক নেতাকর্মী ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ