আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন কুমিল্লার জসিম

সোহরাব সুমনঃ ১/১১ এর নেত্রী মুক্তি আন্দালনের অগ্রসেনানী ঢাকা বিশ্ববিদ্যালয় ফজলুল হক হল ছাত্রলীগের তৎকালীন সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনিবাহী সংসদের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক জসিম উদ্দিন কে বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য নির্বাচিত করা হয়েছে।

জসিম উদ্দিন কুমিল্লার চৌদ্দগ্রামের চান্দিসকরা গ্রামের মোঃ ছিদ্দিকুর রহমানের ছেলে।ছিদ্দিকুর রহমান ছিলেন ৭৫’ পরবর্তীতে বঙ্গবন্ধু শাহাদাত বরণ করার পরে পরিবার হত্যাকান্ডের পর জননেত্রী শেখ হাসিনার নেত্বেতে আওয়ামীলীগের পূর্নঘঠনে ওনি ছিলেন। তার অসমান্য অবদান এখনো প্রথম সারির একজন সাহসী নেতা হিসাবে চৌদ্দগ্রামে পরিচিতি আছে।

রাজনীতির পাশাপাশি জসিম এলাকায় শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি এলাকার গরীব ও মেধাবী শিক্ষার্থীদের উচ্চশিক্ষার লক্ষ্যে বিভিন্ন উৎসাহমূলক কাজ করছেন।

জসিম উদ্দিন বলেন, আগামী নির্বাচনে যুদ্ধাপরাধী শক্তিকে পরাজিত করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের বিজয় নিশ্চিতে স্ব-অবস্থান থেকে যথাসাধ্য অবদান রাখাই আমার পরবর্তী লক্ষ্য।

তিনি জানান, আমি কৃতজ্ঞ বঙ্গবন্ধু কন্যা দেশনেত্রী শেখ হাসিনা ও আমার নেতা ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের সভাপতি,বর্তমান আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনের কাছে। আমি দেশ ও দেশের মানুষের জন্য আজীবন কাজ করে যেতে চাই। অসহায় মানুষের সুখ-দুঃখের সঙ্গী হতে চাই।

সাবেক ছাত্রনেতা জসিম বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এলাকায় আওয়ামীলীগ নেতাকর্মীরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ