ইজতেমায় খাবার বিতরন করে দোয়া চাইলেন মেয়র প্রার্থী আতিকুল

ডেস্ক রিপোর্টঃ বিশ্ব ইজতেমায় আসা মুসল্লিদের মাঝে কাবার বিতরণ করে দোয়া চাইলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপনির্বাচনে মেয়র প্রার্থী বিজিএমই এর সাবেক সভাপতি আতিকুল ইসলাম।শনিবার ইজতেমার আখেরি মোনাজাত শেষে মুসল্লিদের ডেকে বিনামূল্যে খেজুর, কেক ও বিস্কুট বিতরণ করে সবার কাছে দোয়া চান।

এ সময় তার সঙ্গে থাকা নেতা-কর্মীরা মাইক দিয়ে ঘোষণা করতে থাকেন আমাদের খাবার গ্রহণ করুন, মেয়র প্রার্থী আতিক ভাইয়ের জন্য দোয়া চাইলেন যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তর মোঃ ইসহাক মিয়া সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ ভাটারা থানা ঢাকা মহানগর উত্তর মোহাম্মদ যুবরাজ হোসেন কাউন্সিলর পদপ্রার্থী হরিরামপুর ইউনিয়ন ৫৪ নং ওয়ার্ড সহ অন্যরা। রাজধানীর উত্তরার রাজলক্ষ্মী কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির ব্যানারে ইজতেমার মুসল্লিদের জন্য শুকনা খাবারের আয়োজন করা হয়।

পরে মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেন, ‘ইজতেমা উপলক্ষ্যে প্রতিবছরই আমরা এ ধরণের আয়োজন করে থাকি। ইজতেমায় আসা মুসল্লিদের সামান্য কিছু শুকনো খাবার দিয়ে সহযোগীতা করি থাকি।

গত ১০ বছর ধরে ইজতেমায় আসা মুসল্লিদের মাঝে শুকনো খাবার বিতরণ করে আসছে বলেও জানান তিনি।কুড়িল থেকে টঙ্গী পর্যন্ত রাস্তার উভয় পাশে দেখা যায় বিভিন্ন সংগঠন ও সংস্থা থেকে ইজতেমার মুসল্লিদের জন্য শরবত, পানি, শুকনো খাবারের ব্যবস্থা করে রাখা হয়েছে। চলতি পথে যে যেখান থেকে পারছে খাবার সংগ্রহ করে নিচ্ছেন।মুসলিম উম্মাহর জন্য শান্তি সমৃদ্ধ কামনায় ২০১৯ সালের বিশ্ব ইজতেমার প্রথম পর্ব শেষ হলো আজ। আখেরী মোনাজাতে অংশ নিতে ঢাকা এবং তার আশ পাশের জেলা থেকে হাজার হাজার মানুষ জমায়েত হয় টঙ্গীর ইজতেমায়।বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে ও এ ধরণের আয়োজন থাকবে বলে জানায় মেয়র প্রার্থী আতিকুল।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ