ইতালির বেরগামো বিএনপীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

ফেরদৌসী আক্তার পলিঃ রবিবার আঠারো  রমজানে বেরগামো শহরের স্থানীয় একটি  রেস্টুরেন্টে বেরগামো বি এন পি র আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল এর প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৩৭ তম শাহাদাত বার্ষিকী  উপলক্ষে  এক আলোচনা সভা , ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

ইফতারের পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়, বেরগামো বি এন পীর  সভাপতি জামাল কবিরের  সভাপতিত্বে  এবং  সাধারণ সম্পাদক নাজমুল হোসাইন চঞ্চল এর  পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ইতালি বি এন পীর সহ সভাপতি বেরগামো  বি এন পীর প্রধান উপদেষ্ঠা সফিকুল ইসলাম তুহিন ,কাজী গোলাম রসূল ,মনির হোসাইন ,শেখ শাহ আলম ,শওকত আলী মিন্টু ,কাজী জাকির হোসেন ,শাজাহান সিরাজী ,ইদ্রিস ঢালী সহ আরো অনেকে ।

বক্তারা বলেন রমজান মাস সিয়াম সাধনার মাস কিন্তু এই সিয়াম সাধনার মাসে ও বর্তমান অবৈধ আওয়ামী সরকারের নির্যাতন থেকে বি এন পি নেতা কর্মীরা রক্ষা পাচ্ছে না ,বক্তারা অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি করেন ,আলোচনা সভা শেষে ইফতারের পূর্বে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর রুহের আত্মার মাগফেরাত কামনা করে ও বিশ্ব মুসলিম উম্মাহের শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। ইফতার মাহফিলে বেরগামো  বি এন পি  ,সহ অঙ্গ  সংগঠনের  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ