আশিকুর রহমানঃ এবারের এইচএসসি পরীক্ষায় কলেজের শতভাগ শিক্ষার্থী পাস এবং ১৬ টি জিপিএ-৫ সহ উপজেলার শীর্ষ কলেজ ওয়ার গৌরব অর্জন করায় আনন্দ র‌্যালী ও মিষ্টি বিতরণ সহ এক মতবিনিময় সভা করে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল আলহাজ¦ মুহাম্মদ আবু তাহের কলেজ। গতকাল ২১ জুলাই শনিবার সকালে কলেজ প্রাঙ্গণ থেকে প্রায় সাত শতাধিক শিক্ষার্থী ও শিক্ষক এবং অভিভাবকের অংশ গ্রহনে আনন্দ র‌্যালীটি বের হয়। প্রথমে কুমিল্লা টু বাগড়া সড়ক দিয়ে র‌্যালীটি বাগড়া স্টেশন বাজারে যায় এবং সেখান থেকে ঘুরে এসে র‌্যালীটি একই সড়ক দিয়ে শশীদল বাজার, সেনের বাজারসহ হরিমঙ্গ বাজার প্রদক্ষিণ করে। বিভিন্ন সড়কে ঘুরে এসে র‌্যালীটি কলেজ মিলনায়তনে মতবিনিময় সভায় যোগ দেয় ।

>>আরো পড়ুনঃ  কুমিল্লা বোর্ডে এইচ এস সি পাশের হার ৭৭.৭৪%

সভায় সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা আ’লীগের সদস্য, বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ মুহাম্মদ আবু তাহের। সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন কলেজের অধ্যক্ষ মো. পিজিউল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ পরিচালনা কমিটির সদস্য তেতাভূমি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম, আবুল কাশেম মাষ্টার, সৈয়দ নোমান মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের ডিইও মোঃ নজরুল ইসলাম, অভিভাবক মোঃ ফরিদ উদ্দিন। পরিচালনা করেন প্রভাষক মো. খলিলুর রহমান শুভ্র। উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক মোহাম্মদ জামাল হোসেন, মো. শরীফ খাঁন, প্রভাষক মোহাম্মদ হাবিবুর রহমান, শাবিবা শারমিন রেজা, মো. ওবায়দুল হক, যীশু কুমার দে, সেবিকা রানী সাহা, ননী গোপাল সূত্রধর, কানন চক্রবর্তী, বশির আহাম্মদ পাটওয়ারি, মো. মিজানুর রহমান, মো. আনোয়ারুল আজিম, মো. মাহিদুল আলম, মো. জামাল হোসেন, মো. আবদুল কাদের, মো. আসাদ সরকার, শরীর র্চ্চা শিক্ষক মো. রফিকুল ইসলাম, প্রদর্শক কানিজ ফাতেমা সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকা, অভিভাবক, এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ সহ ছাত্র ছাত্রীবৃন্দ।

>>আরো পড়ুনঃ  পাসের হারে দেশ সেরা কুমিল্লা বোর্ড

সভায় কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ও কুমিল্লা জেলা আ’লীগের সদস্য, বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ মুহাম্মদ আবু তাহের বলেন, এবছর এইচ এস সি পরীক্ষার ফলাফলে ১৬ টি জিপিএ-৫ সহ শতভাগ শিক্ষার্থী পাস করে শশীদল আলহাজ মুহাম্মদ আবু তাহের কলেজের শিক্ষার্থীরা যে সুনাম বয়ে এনেছে তা অত্যান্ত প্রশংসানীয়। তিনি আরো বলেন, শিক্ষক, অভিভাবক, কলেজের শুভাকাংখী ও শিক্ষার্থী সহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার লোকজনের আন্তরিকতায় ও অক্লান্ত প্রচেষ্ঠায় আজকে এই কলেজ উপজেলা মধ্য শীর্ষ কলেজ হওয়ার গৌরব অর্জন করেছে। আমি তাদের সকলকে জানাই শশীদল আলহাজ মুহাম্মদ আবু তাহের কলেজের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ। আমি আশা করি এবং বিশ^াস করি এই কলেজের এই সুনাম সামনের দিকে আপনারা অব্যাহত রাখবেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ