এড.টুটুল কুমিল্লা জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষেদের চেয়ারম্যান এডভোকেট মো.আমিনুল ইসলাম টুটুল কুমিল্লা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। জাতীয় শিক্ষা পদক ২০১৮ উপলক্ষ্যে প্রাথমিক শিক্ষার ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় তাকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করা হয়। কুমিল্লা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো.আনোয়ার হোসেন সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে বলেন, চট্রগ্রাম বিভাগীয় পর্যায়ে প্রতিদ্বন্ধিতার জন্য এডভোকেট মো.আমিনুল ইসলাম টুটুল সহ কুমিল্লা জেলার প্রাথমিক শিক্ষায় বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের তালিকা ইতিমধ্যে চট্রগ্রাম উপ-পরিচালকের কার্য্যলয়ে প্রেরণ করা হয়েছে।

এদিকে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ এর বাস্তবায়নকারী একজন নিবেদিত পরিচ্ছন্ন রাজনৈতিক কর্মী এডভোকেট মো.আমিনুল ইসলাম টুটুল জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার খবর সামাজিক যোগাযোগ মাধ্যেমে জানাজানি হলে কুমিল্লার আওয়ামী মহল ,তাঁর স্বজন ও শুভাকাঙ্খিরা বিপুল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার এর একান্ত অনুসারী এডভোকেট আমিনুল ইসলাম টুটুল ২০১৪ সালে ১৯ মে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী এড.আমিনুল ইসলাম টুটুল বিপুল ভোটে আদর্শ সদর উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। ২০১৬ সালের ৬ ফেব্রয়ারী উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আবদুর রউফ এর আকস্মিক মৃত্যুতে আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য হয়। এরপর এড.আমিনুল ইসলাম টুটুল প্রায় ১ বছর সুনাম ও দক্ষতার সাথে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব লাভ করেন। গত বছরের ৬ মার্চ উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে বিপুল ভোটের ব্যাবধানে আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। ভাইস-চেয়ারম্যান,ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও চেয়ারম্যানের দায়িত্বপালন কালে তিনি কুমিল্লা সদর আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার এর দিক নির্দেশনায় উপজেলার শিক্ষা ব্যবস্থায় উন্নয়নে কাজ করে যাচ্ছেন যা ইতিমধ্যে সর্বমহলে প্রশংসীত হয়েছে। এড.আমিনুল ইসলাম টুটুল জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সংশ্লিষ্ট সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ