কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের মাননীয় সংসদ সদস্য ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিমা আহমাদ মেরী’র বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট বক্তব্য উপস্থাপনের মাধ্যমে হোমনা উপজেলা আওয়ামীলীগ সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা করায় সংবাদ সম্মেলন করেন তিতাস উপজেলা আওয়ামীলীগ ও অংঙ্গসংগঠন।

বৃহস্পতিবার বিকাল ৪টায় তিতাস উপজেলা পরিষদ হলরুমে এ সংবাদ সম্মেলন করেন তারা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার। তিনি লিখিত বক্তব্যে বলেন, গত ১১মার্চ বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে দলের সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদ ও সাধারণ সম্পাদক একেএম ছিদ্দিকুর রহমান আবুল স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী’র বিরুদ্ধে সাংবাদিকদের নিকট যে তথ্য উপস্থাপন করেছেন তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক। যা নির্বাচনের পর থেকে এলাকার উন্নয়নকে বাধাগ্রস্থ্য ও ষড়যন্ত্রের অংশ হিসেবে তারা এ সংবাদ সম্মেলন করেন। তিনি আরো বলেন, দলীয় কার্যক্রমে ইউএনও’র নাম ব্যবহার এবং মুজিব বর্ষের আলোচনার নামে প্রতিবাদ সমাবেশ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মাননীয় এমপি সেলিমা আহমাদ মেরী উন্নয়নের রুপকার ও কর্মীবান্ধব নেতা হিসেবে পরিচিতি। তার নেতৃত্বে এলাকায় সন্ত্রাস, চাদাঁবাজ, মাদকমুক্ত সমাজ গঠন শুরু হয়েছে তাই ঐ স্বার্থান্বেষী মহল এমপি’র বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন অভিযোগ এনেছেন।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, সাধারণ সম্পাদক মহসীন ভূঁইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, বলরামপুর ইউপি চেয়ারম্যান নুর নবী, জগতপুর ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, সাতানী ইউপি চেয়ারম্যান সামসুল হক সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শেখ ফরিদ প্রধান, কড়িকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউসুফ চিশত, বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সেচ্ছাসেবক লীগ নেতা আজহার খান, উপজেলা আওয়ামী লীগ সদস্য গাজী সিরাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম, সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ শতাধিক নেতাকর্মী।