বৃহস্পতিবার বিকালে উপজেলার সদর উত্তর ইউনিয়নের ৭ টি গ্রামের করোনায় ৭৪০ জন কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে জনপ্রতি ৫০০ টাকা করে ৩ ৭০,০০০ টাকা নগদ বিতরণ করেন মালদ্বীপ প্রবাসি মালে ইয়েস বাংলার প্রেসিডেন্ট দানবীর মো. মোখলেছ আখন্দ।

নগদ বিতরণ অনুষ্ঠানে উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি মো. সোহেল রানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী(অব.) সুমন বলেন,” জাতির সংকটে মোখলেছ আখন্দরা দুঃস্থদের পাশে দাঁড়িয়ে সহযোগীতা করে বীর সেনানীর ভূমিকা রাখছে। আমি একজন জনপ্রতিনিধি হিসেবে মোখলেছ ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জানাই।তাঁর মতো মানবতাবাদীরা আছে বলেই আমরা দেশের যেকোনো ক্রান্তিলগ্ন সহজে কাটিয়ে ওঠতে পারি। তিনি আরো বলেন,” আমি মনে করি সমাজের বৃত্তবানরা ঘরে বসে না থেকে এই গভীর সংকটে মোখলেছ আখন্দের মতো জনসেবায় এগিয়ে আসার এখনই উপযুক্ত সময়।”

নগদ অর্থ পাওয়া এক ব্যক্তি জানান,” আমরা গরীব মানুষ, দু’বেলা খাবার জুটে না।সংসারে কতো কিছু লাগে টাকার জন্য কিছুই কিনতে পারি না,আজগে নগদ টাকা পাওয়ায় খুশি হইলাম। অন্তর থেকে দোয়া করি আল্লাহ পাক মুখলেছ ভাই সুখে রাখুক।”

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড. আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুস সালাম,উপেজলা মৎসজীবি লীগের সভাপতি মোঃ লোকমান হোসেন চেয়ারম্যান ও গৌরীপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক ও আ.লীগ নেতা মোঃ নোমান সরকার আব্দুল হালিম সরকার সহ আরও অনেক।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: