করোনা ভাইরাস আতঙ্কে যখন দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হয়েগেছে।ঠিক তখন করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় নিজ নিজ এলাকায় কুবি শাখা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের নির্দেশনায় কাজ করে যাচ্ছেন একাধিক নেতাকর্মী।

বিজ্ঞাপন

গ্রামের সাধারন মানুষের মাঝে জনসচেতনতা সৃষ্টির পাশাপাশি অসহায়দের মাঝে বিতরণ করে যাচ্ছেন হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, করোনা প্রতিরোধে করণীয় সম্পর্কে লিফলেট এবং মাইকিং করে হোম কোয়ারন্টেইন প্রবাসীদের সম্পর্কে সচেতন, জীবাণুনাশক স্প্রে ছিটানো,খাদ্য বিতরনসহ নানা কাজ।

খোঁজ নিয়ে জানা যায়,শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম মাজেদ করোনা প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টিতে নিজ এলাকা সিলেটে মাইকিং ও লিফলেট বিতরণ করেন।

এছাড়াও জনসচেতনতা সৃষ্টির পাশাপাশি করোনা মোকাবেলায় ফরিদপুর ছাত্র একতা সংঘের পক্ষ থেকে ৫০০ মাস্ক বিতরন ও ১৫ টি পানির ট্যাংকের ব্যবস্থা করেন শাখা ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. রকিবুল হাসান রকি, কাজ করে যাচ্ছেন উপধর্ম বিষয়ক সম্পাদক এম রিয়াদ মোর্শেদ নিজ এলাকা চট্টগ্রাম জেলার কর্ণফুলীতে,শাখা ছাত্রলীগের উপ-মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোহাম্মদ এনায়েত উল্লাহ ব্রাহ্মণবাড়ীয়ার কসবায়,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখার সহ-সভাপতি মো:নাজমুল হাসান বাপ্পি কাজ করছেন কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায়,কুবি শাখার আপ্যায়ণ বিষয়ক উপ-সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক-১ খাইরুল বাশার সাকিব কাজ করছেন চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলায়, এসময় আরও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী করোনা সচেতনতায় কাজ করে যাচ্ছেন।