কাল খেলছেন না লুইস, কুমিল্লার জন্য বড় ধাক্কা

ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে গতকাল রোবাবর চিটাগাং ভাইকিংসের বিপক্ষে খেলতে নেমে হ্যামস্ট্রিংয়ে টান পড়ে ইনজুরিতে পড়েন কুমিল্লা ভিক্টোরিয়ানসের এভিন লুইস। আর তাই আগামীকাল মঙ্গলবার সিলেট সিক্সার্সের বিপক্ষে দলে পাওয়া যাচ্ছে না তাকে।

এদিকে ইনজুরির কারণে কয়েকদিন আগে দেশে ফিরে গেছেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের অধিনায়কের দায়িত্ব পাওয়া সাবেক অজি অধিনায়ক স্টিভেন স্মিথ। এবার ইনজুরির কারণে লুইসও ছিটকে পড়ায় বেশ বড় একটা ধাক্কা খেতে যাচ্ছে বিপিএলের এ দলটি।

কুমিল্লা টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছে, আজ সোমবার লুইসের এমআরআই স্ক্যান রিপোর্টে দেখা যায় হ্যামস্ট্রিংয়ে তিনি গ্রেড-১ এর আঘাত পেয়েছেন। তাই আগামীকাল অনুষ্ঠিত হতে যাওয়া সিলেট সিক্সার্সের বিপক্ষের ম্যাচে তাকে পাওয়া যাচ্ছে না।

গতকাল ভাইকিংসের বিপক্ষে খেলতে নেমে ৩৪ বলে ৩৮ রান করে ভালোভাবেই ইনিংসটা এগিয়ে নিচ্ছিলেন এভিন লুইস। এরপর ১২তম ওভারের দ্বিতীয় বলে রান নিতে তার হ্যামস্ট্রিংয়ে টান পড়ে। বেশ কিছুক্ষণ প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর মাঠ ছাড়তে হয় তাকে। এরপর আর ব্যাটিংয়ে নামা হয়নি তার।

এবারের মৌসুমের প্রথম দুই ম্যাচে লুইস করেছিলেন মাত্র ১৩ রান। সর্বশেষ দুই ম্যাচে অবশ্য রানের দেখা পেয়েছেন তিনি। রাজশাহী কিংসের বিপক্ষে করেছিলেন ২৮ রান, গতকাল চিটাগংয়ের বিপক্ষে করেন ৩৮।

ইনজুরিতে পড়লেও আজ দলের সঙ্গে সিলেট গেছেন লুইস। সেখানেই হবে তার পরবর্তী চিকিৎসা। আগামীকাল থেকে শুরু হবে বিপিএলের সিলেট পর্ব।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ