বিজেপির অবিবাহিত কর্মীদের প্রতি সুন্দরী কাশ্মিরী কন্যাদের বিয়ে করা ও সেখানে জমি কেনার আহ্বান জানালেন বিজেপি নেতা বিক্রম সাইনি। খবর টাইসম অব ইন্ডিয়া’র।

ভারতের কেন্দ্রীয় সরকার কর্তৃক কাশ্মিরের বিশেষ মর্যাদা সম্বলিত ধারা ৩৭০ বাতিল করার পরদিনই কাশ্মিরের মুজাফফরনগরে এমন মন্তব্য করলেন বিজেপি নেতা বিক্রম সাইনি।

তিনি বলেন, বিজেপিতে যত অবিবাহিত কর্মী আছে তাদের এখন কাশ্মিরে যেয়ে সেখানে জমি ক্রয় করা সহ সেখানকার সুন্দরী কন্যাদের বিবাহ করার জন্য স্বাগতম। আর এই স্বপ্ন পূরণ করার জন্য মোদীকে ধন্যবাদও জানান ওই বিজেপি নেতা।

তিনি বলেন, পুরো দেশ এই সিদ্ধান্তকে উদযাপন করছে। বিজেপি আরো বলেন দেশের মুসলিম যুবকদেরও খুশি হওয়া উচিত কারণ তারাও এখন কোন শঙ্কা ছাড়াই কাশ্মিরের সুন্দরী মেয়েদের বিবাহ করতে পারবে।

>>আরো পড়ুনঃ  নিজেদের পতাকা প্রদর্শন, স্বাধীনতার ইঙ্গিত দিল ভারতের ৫ রাজ্য!

সূত্র জানায় মুজাফফরনগরের খাতাওলিতে বানকোট হলে ৩৭০ ধারা বাতিল উপলক্ষ্যে এক আনন্দ অনুষ্ঠানে এসব বিজেপি কর্মীদের প্রতি এসব কথা বলেন বিক্রম সাইনি।

এর আগেও বিতর্কিত মন্তব্য করে সমালোচিত হয়েছিলেন এই বিজেপি নেতা।

নিউ ইয়ার উদযাপন নিয়ে খ্রিস্টান সম্প্রদায়ের প্রতি বিদ্বেষপূর্ণ মন্তব্য করে তিনি বলেন ইংরেজী নববর্ষ উদযাপন বন্ধ করা উচিত কারণ এটি কোন হিন্দু উৎসব নয়।

চলতি বছরের জানুয়ারীতে বলেন, যারা ভারতে থেকে অনিরাপদবোধ করে তারা অবশ্যই ভারতবিরোধী তাদেরকে বোমা দিয়ে উড়িয়ে দেয়া উচিত, এরপরই ফেব্রুয়ারীতে এই নেতা বলেন, পারমানবিক বোমা দিয়ে পাকিস্তানেক উড়িয়ে দেয়ার কথাও বলেন।

গত বছরের ফেব্রুয়ারীতে তিনি বলেন, আমি আমার স্ত্রীকে আরও সন্তান জন্ম দেয়ার কথা বলেছি যাতে হিন্দু জনসংখ্যা বৃদ্ধি পায় কিন্তু সে বলেছে দুটি সন্তানই যথেষ্ট আমাদের জন্য।

>>আরো পড়ুনঃ  ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে !

সূত্রঃ যমুনা টিভি

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ