কুবিতে আইসিটি বিভাগের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি(আইসিটি) বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় বিভাগটির সংগঠন আইসিটি অ্যাসোসিয়েশনের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিভাগের শিক্ষার্থী রোকসানা নাজনীন ও পিয়াল সাহার সঞ্চালনায় এবং বিভাগটির বিভাগীয় প্রধান মোঃ তোফায়েল আহমেদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার(অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মোঃ আবু তাহের এবং প্রকৌশল অনুষদের ডিন ড. সজল চন্দ্র মজুমদার।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীরা তাদের বিশ্ববিদ্যালয় জীবনের বিভিন্ন স্মৃতিচারণসহ তাদের আবেগ অনুভূতি নিয়ে বক্তব্য দেন। এসময় উপাচার্য বলেন, ‘সফল যারা তারা জীবনে সাদা ও কালো দুটি অধ্যায়ের মধ্য দিয়ে যায়। তাই সব সময় সৎ থাকবে। তাহলে জীবন তোমাদের জন্য নিষ্ঠুর হবে না।’ তিনি বিদায়ী শিক্ষার্থীদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ড. মো. শামিমুল ইসলাম, সাধারণ সম্পাদক কাজী ওমর সিদ্দিকী রানা, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজসহ বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ