কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যায়নরত ইস্পাহানী পাবলিক স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘ইস্পাহানীয়ান পরিবার’র নবীন বরণ ও অভিষেক অনুষ্ঠান এবং নতুন কমিটি গঠন করা হয়েছে।

নবীন বরণ ও অভিষেক অনুষ্ঠানে লোক প্রশাসন বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী নাজমুল সবুজকে সভাপতি এবং লোক প্রশাসন বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী ফয়সাল আহমেদকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়।

বুধবার (২৫সেপ্টেম্বর) বিকেল ৪ টায় কুমিল্লায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় সংগঠেনর উপদেষ্টা এবং নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক ইশরাত জাহান লিপা ও আইসিটি বিভাগের প্রভাষক মোহাম্মদ আরিফুল ইসলাম স্বাক্ষরিত ২৮ সদস্যের নতুন কমিটির অনুমোদন দেস।

নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছে আতিকুজ্জামাল তানজীল ও মুনায়েম আহমেদ চৌধুরী ফুয়াদ এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছে আহসান হাবীব, সাব্বির, মোঃ রাশেদ, আরিফুল ইসলাম, ইসতিয়াক আহমেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহিল মারুফ ও দপ্তর সম্পাদক হিসেবে রয়েছে মোঃ রাকিন মাহতাব বনী, অর্থ সম্পাদক রাকিবুল ইসলাম জনি, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল সিফাত, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক রেজওয়ান, আইন বিষয়ক সম্পাদক ফারহানা তন্নি, এবং শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজাম মুনিরা এবং ছাত্রী বিষয়ক সম্পাদক সাবরিনা আক্তার।

উল্লেখ্য, এ কমিটি আগামী এক বছর পর্যন্ত সাংগঠনিক দায়িত্ব পালন করবে।