কুবিতে প্রথম বারের মতো অনুষ্ঠিত হচ্ছে মার্কেটিং কার্নিভাল ২০১৯

গোলাম কিবরিয়াঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) মার্কেটিং বিভাগের উদ্যোগে ৪ দিন ব্যাপী মার্কেটিং কার্নিভাল শুরু হতে যাচ্ছে আগামী ১১ ফেব্রুয়ারি।

বৃহস্পতিবার বিকালে সাংবাদিকদের সাথে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে কার্নিভালের বিষয়টি তুলে ধরেন মার্কেটিং কার্নিভাল- ২০১৯ এর কো-অর্ডিনেটর মাহিদুল ইসলাম সিহাদ।

চার দিন ব্যাপী এই অনুষ্ঠানের প্রথম দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান, সম্মানিত অতিথি থাকবেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে থাকবেন
এফবিসিসিআইয়ের প্রতিষ্ঠাতা এবং জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর।

এছাড়াও ২য়, ৩য় ও ৪র্থ দিনে আরও উপস্থিত থাকবেন, ড্যাফোডিল গ্রুপ ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান মো. সবুর খান, আর এফ এল গ্রুপের হিউমেন রিসোর্সে এর প্রধান সান্তুনু রায়, বেঙ্গল গ্রুপের প্রধান মার্কেটিং অফিসার আফতাব মাহমুদ খুরশিদ, গ্রামীনফোন (চট্টগ্রাম) সার্কেল মার্কেটিং এর প্রধান মুহাম্মদ রিজওয়ান চৌধুরী, গোল্ড সিলভার লিমিটেড এর চেয়ারম্যান প্রফেসর মো. ফারুক আহমেদ, আর এফ এল পাইপ এবং ইলেকট্রিক্যাল গ্রুপের মার্কেটিং বিভাগের প্রধান মোহাম্মদ সাজ্জাদুল ইসলাম, বাংলাদেশ ভোজ্য তেল লিমিটেড এর মার্কেটিং ম্যানেজার ফাইসাল মাহমুদ, পেপসিকো ফার্মাসিউটিক্যাল লিমিটেডের সঞ্জয় কুমার রায় প্রমুখ।

মার্কেটিং কার্নিভাল অনুষ্ঠানে থাকছে,ফেয়ারওয়েল, সাংস্কৃতিক অনুষ্ঠান, বিভিন্ন ধরনের খেলাধুলা, কেইস স্টাডি প্রতিযোগিতা, বসন্ত উৎসব, কনসার্ট, ফটো সেশন, উপাচার্যের সাথে স্বাগত মিটিং, মার্কেটিং সামিট এবং কর্পোরেট ডিনারসহ বিভিন্ন আয়োজন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিভাগটির বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার, সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান, সহকারী অধ্যাপক মোঃ আব্দুল্লাহ এবং সহকারী অধ্যাপক মোঃ জিল্লুর রহমান সিদ্দিকী।

কার্নিভাল-২০১৯ সম্পর্কে মার্কেটিং বিভাগের ছাত্রউপদেষ্টা ড.মোহাম্মদ সোলায়মান বলেন,শিক্ষার্থীদের কোয়ালিটি বৃদ্ধি করার পাশাপাশি কর্পোরেট দুনিয়ার উপযোগী করে গড়ে তুলার জন্যেই আমাদের এই ধরনের কার্নিভাল আয়োজন।এতে করে শিক্ষার্থীরা তাদের সহশিক্ষা কার্যক্রমগুলো ভালোভাবে ফুটিয়ে তুলতে পারবে।

বিভাগটির বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার বলেন,কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে এই প্রথম মার্কেটিং বিভাগ একটি ব্যতিক্রমধর্মী কার্নিভাল আয়োজন করতে যাচ্ছে।এতে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিভাগের শিক্ষার্থীরাও যাতে প্রোগ্রামে অংশ নিতে পারে সেই জন্য থাকছে কেইস স্ট্যাডি প্রতিযোগীতা, সেলফি কনটেস্ট সহ নানা ধরনের আয়োজন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ