কুবিতে ফার্মেসী বিভাগের নবীন বরণ অনুষ্ঠিত

গোলাম কিবরিয়াঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ফার্মেসী বিভাগের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়েছে।মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদ ভবনের হলরুমে ফার্মেসী বিভাগ ও বিভাগের সহযোগী সংগঠন ফার্মেসী সোসাইটির যৌথ উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে বিভাগের পঞ্চম ব্যাচের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়।

ফার্মেসী বিভাগের বিভাগীয় প্রধান মোঃ এনামুল হকের সভাপতিত্বে নবীনবরণ অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন ও সহযোগী অধ্যাপক ড. এ. কে. এম. রায়হান উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মোঃ আবু তাহের, বিভাগের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন বিভাগের ছাত্র উপদেষ্টা সুমাইয়া হক চাঁদনী ও বিভাগের প্রভাষক সৈয়দ কৌশিক আহমেদ।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ড. মোঃ আবু তাহের তার বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের নতুন প্রকল্প নিয়ে শিক্ষার্থীদের মধ্যে সৃষ্ট প্রশ্নের জবাব দেন। তিনি তার বক্তব্যে বলেন, “শিক্ষার্থীদের দাবি অনুযায়ী এ প্রকল্পের পরেই আরেকটি প্রকল্প হবে। শিক্ষার্থীদের দাবি অনুযায়ী যেখানে প্রকল্পের ভূমি অধিগ্রহণ করা হবে সে জায়গার সাথে বর্তমান মূল ক্যাম্পাসের সংযোগ সড়ক করা হবে।” এছাড়া নতুন প্রকল্পের বিভিন্ন বিষয়গুলো তুলে ধরেন তিনি।

তানভীরুল ইসলাম ও আফসানা আক্তার লিজা এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে বক্তব্য রাখেন ফার্মেসী সোসাইটির সাধারণ সম্পাদক কাউসার হামিদ জীবন। অনুষ্ঠানের প্রথম পর্বে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয় আমন্ত্রিত অতিথিরা। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে বিভাগের সকল শিক্ষার্থীরা অংশগ্রহন করে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ