কুবিতে ‘রেড-এক্স’ এর আয়োজনে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা

গোলাম কিবরিয়াঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘রেড-এক্স’ এর আয়োজনে ক্যারিয়ার টক, নেতৃত্ব ও ব্যক্তিগত উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় বিবিএ ফ্যাকাল্টির ৫০১ নাম্বার রুমে ‘রেড-এক্স’ সংগঠনের এর মোড়ক উন্মোচনের মাধ্যমে এ কর্মশালার উদ্বোধন করা হয়।

কর্মশালায় মার্কেটিং বিভাগের শিক্ষার্থী ওমর ফারুক শিমুল ও ইসরাত জাহান ইমার সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার। অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান। এছাড়াও কর্মশালায় উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মেহের নেগার সহ রেড-এক্স এর প্রতিষ্ঠাতা শাহরিয়ার রুহুল তামিম ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

কর্মশালার প্যানেল আলোচনায় বক্তারা নেতৃত্ব ও ব্যক্তিত্ব উন্নয়ন নিয়ে আলোচনা করেন। এসময় সেশনগুলো পরিচালনা করেন ফিউচার লিডারর্স এর প্রতিষ্ঠাতা এবং সিইও কাজী এম. আহমেদ, ব্রিটিশ আমেরিকান ট্যুবাকোর টেরিটরি অফিসার আবু সালমান মোহাম্মাদ আব্দুল্লাহ এবং কর্পোরেট ক্যারিয়ার টিপস এর প্রতিষ্ঠাতা হোসাইন জয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ