কুবিতে সাংবাদিক সমিতির পুরষ্কার বিতরণী

গোলাম কিবরিয়াঃ সেরা প্রতিবেদক(অনলাইন এবং প্রিন্ট), সেরা প্রতিবেদন এবং সেরা ফিচার এবং সেরা উদীয়মান প্রতিবেদকসহ মোট ৯ টি ক্যাটাগরিতে পুরষ্কার প্রদান করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি(কুবিসাস)। বুধবার সকাল ১১ টায় সমিতির কার্যালয়ে এ পুরষ্কার বিতরণ করা হয়।

সেরা প্রতিবেদকের(অনলাইন) পুরষ্কার পেয়েছেন সমিতির তথ্য ও পাঠাগার সম্পাদক এবং দ্যা ডেইলি ক্যাম্পাসের প্রতিনিধি শাহাদাত বিপ্লব, সেরা প্রতিবেদকের(প্রিন্ট) পুরষ্কার পেয়েছেন সমিতির দপ্তর সম্পাদক ও দৈনিক ডাক প্রতিদিন এর প্রতিনিধি নাজমুল সবুজ, সেরা প্রতিবেদনের পুরষ্কার পেয়েছেন সমিতির অর্থ সম্পাদক ও দৈনিক যুগান্তরের প্রতিনিধি তানভীর সাবিক এবং সেরা ফিচারের পুরষ্কার পেয়েছেন সমিতির সহযোগী সদস্য ও দৈনিক বিজনেস বাংলাদেশের প্রতিনিধি সজিব বণিক।

এছাড়াও সেরা উদীয়মান প্রতিবেদকের পুরষ্কার পেয়েছেন পূর্ব-পশ্চিম বিডি ডট কমের প্রতিনিধি জয়নাল উদ্দীন, ক্যারিয়ার টাইমসের প্রতিনিধি এম. ডি. নূরুল মোস্তফা, ইত্তেফাকের প্রতিনিধি জান্নাতুল ফেরদাউস, ভোরের পাতার প্রতিনিধি এবিএস ফরহাদ এবং ক্যাম্পাস লাইভের প্রতিনিধি আবু নাইম।

সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের সঞ্চালনায় ও সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান মাহবুবুল হক ভুঁইয়া, বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মুহাম্মদ শফিউল্লাহ। এ সময় সমিতির সদস্য ও সহযোগী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ