কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ গত ১৪ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগ কাজী নজরুল ইসলাম হল ও শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের মধ্যে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে ১জন যুগ্ম সাধারণ সম্পাদক সহ প্রায় ১০জন নেতাকর্মী আহত হন। এর প্রেক্ষিতে বুধবার সন্ধ্যায় শাখার ৪ নেতাকে বহিষ্কার করে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ। কেন্দ্রীয় সভাপতি মো: সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির সূত্রে বিষয়টি জানা যায়।

বিজ্ঞাপন

বহিষ্কৃতরা হলেন, মাহমুদুল হাসান শাওন (যুগ্ম সাধারণ সম্পাদক), আহমেদ আল বুখারী (উপ-প্রচার সম্পাদক), আশরাফুল ইসলাম সৈকত (উপ-আইন বিষয়ক সম্পাদক) এবং মুনতাসির আহমেদ হৃদয় (উপ-সমাজ সেবা বিষয়ক সম্পাদক)। এর আগে সংঘর্ষের ঘটনায় বুধবার বিকালে দোষীদের বিরুদ্ধে ছাত্রলীগের পক্ষ থেকে ব্যবস্থা গ্রহণের দাবিতে কাজী নজরুল ইসলাম হল ছাত্রলীগের নেতাকর্মীরা ক্যাম্পাসের সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন।

উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর শাখা ছাত্রলীগের আয়োজনে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক স্বজন বরণ বিশ্বাসের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম সাধারণ সম্পাদক স্বজন বরণ বিশ্বাস গুরুতর আহত হন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: