কুবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সমাবর্তনের দাবি

গোলাম কিবরিয়াঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে( কুবি)সাবেক স্টুডেন্টদের অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর একদল প্রতিনিধি অাল অামীন অর্নবের নেতৃত্বে দুপুর ২ টায় মাননীয় উপচার্য প্রফেসর ড.এমরান কবির চৌধুরী এর সাথে সমাবর্তন নিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন।

বিশ্ববিদ্যালয় সমাবর্তন প্রসঙ্গে উপচার্য জানান’, ‘সমাবর্তনের ব্যাপারে আগামী একাডেমিক কাউন্সিলে আলোচনা করা হবে। এই বছরই সমাবর্তন করার পরিকল্পনা ছিল। বিভিন্ন কারণে তা সম্ভব হয়নি।’শীতকালে সমাবর্তন আয়োজন করলে ভালো হয় জানিয়ে উপাচার্য আরও বলেন, ‘আগামী ফেব্রুয়ারিতে আয়োজনের পরিকল্পনা রয়েছে। যদিও সেটি বেশ কঠিন। তবে আগামী বছরই সমাবর্তন অনুষ্ঠানের চেষ্টা করা হবে।’

কুমিল্লা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর অাহবায়ক অাল অামীন অর্নব ডেইলি কুমিল্লা নিউজকে বলেন ”বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার এক যুগ হয়ে গেলেও এখনও কোনো সমাবর্তন হয়নি। সমাবর্তন বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের জন্যই। তাই আমরা সাবেক শিক্ষার্থীরা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সমাবর্তনের দাবি নিয়ে এসেছি। আমাদের প্রতিনিধিদল উপাচার্য মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাত করে সমাবর্তন নিয়ে বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা সম্পর্কে অবহিত হয়েছি।

সৌজন্য সাক্ষাতকালে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারন সম্পাদক এন. এম. রবিউল আউয়াল চৌধুরী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান মাহবুবুল হক ভুঁইয়া, কাজী নজরুল ইসলাম হলের প্রভোস্ট কাজী ওমর সিদ্দীকি, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ প্রমুখ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ