কুবি শিক্ষক সমিতি নির্বাচনে বঙ্গবন্ধু পরিষদের প্যানেল ঘোষনা

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন- ২০১৮ উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ ‘নীল দল’ এর পূর্ণ প্যানেল ঘোষনা করেছে। সোমবার বিকালে বিশ্ববিদ্যালয় শিক্ষক লাউঞ্জে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ প্যানেল ঘোষণা করেন বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি ড. মোহাম্মদ জুলহাস মিয়া।

শিক্ষক সমিতির বর্তমান সভাপতি ও বিজ্ঞান অনুষদের ডিন ড. মো: আবু তাহেরকে সভাপতি ও নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এন. এম. রবিউল আউয়াল চৌধুরীকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করে ১৫ সদস্য বিশিষ্ট প্যানেল ঘোষণা করে বঙ্গবন্ধু পরিষদ।

প্যানেলের অন্যান্য প্রার্থীরা হলেন, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের মোঃ নজরুল ইসলাম (সহ-সভাপতি), মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মেহেদী হাসান (সহ-সভাপতি), মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ জিল্লুর রহমান সিদ্দিকী(যুগ্ম সাধারণ সম্পাদক), ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মো. এমদাদুল হক (কোষাধ্যক্ষ), ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আবুল হায়াত (সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক) এবং রসায়ন বিভাগের প্রভাষক মোঃ আতিকুর রহমান (প্রচার ও প্রকাশনা সম্পাদক) । কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে মনোনীত হয়েছেন অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ শামিমুল ইসলাম, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ জুলহাস মিয়া, গণিত বিভাগের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ফিরোজ আহমেদ, প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মোঃ সাদেকুজ্জামান, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মেহেদী হাসান এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি মাহবুবুল হক ভূঁইয়া।

উল্লেখ্য, আগামী ১১ জানুয়ারি বৃহস্পতিবার কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ৬ষ্ঠ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ