কুবি স্টুডেন্ট’স ইউনিয়ন অফ নাঙ্গলকোট এর নেতৃত্বে কবির ও রাসেল

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলা থেকে আগত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে গঠিত আঞ্চলিক সংগঠন “”কুমিল্লা ইউনিভার্সিটি স্টুডেন্ট’স ইউনিয়ন অফ নাঙ্গলকোট””(কুসান) এর ২০১৯-২০২০ সালের ২১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ ৩য় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ ৩০ এপ্রিল (মঙ্গলবার) সংগঠনের সদস্যবৃন্দের উপস্থিতিতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বাবুই চত্বরে প্রাক্তন সভাপতি গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক নাজমুল হাসান স্বাক্ষরিত ২১ সদস্যদের এই কমিটি অনুমোদন দেওয়া হয়। উক্ত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন গণিত ১০ম ব্যাচের শিক্ষার্থী কবির হোসেন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফার্মেসী ১০ম ব্যাচের শিক্ষার্থী তানভীর আহমেদ রাসেল।

এছাড়াও কমিটিতে স্থান পাওয়া অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি পদে পদার্থ বিভাগের শামীম হোসেন, অর্থনীতি বিভাগের ওমর ফারুক, লোকপ্রশাসন বিভাগের নাইমুল ইসলাম ও কামরুল নাহার শীলা। যুগ্ম সাধারণ সম্পাদক পদে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মোহাইমিনুল ইসলাম, অর্থনীতি বিভাগের তাহমিনা আক্তার তাহু ও ফার্মেসী বিভাগের আয়েশা সারমিন। সাংগঠনিক সম্পাদক পদে নৃবিজ্ঞান বিভাগের সাইফুল ইসলাম, লোকপ্রশাসন বিভাগের নিজাম উদ্দিন নিরব, আইন বিভাগের রিয়াজ উদ্দিন অন্তর ও ব্যবস্থাপনা বিভাগের শাহনেওয়াজ তামিম। দপ্তর সম্পাদক পদে ব্যবস্থাপনা বিভাগের ইমদাদুল হক শামীম, উপ দপ্তর সম্পাদক পদে অর্থনীতি বিভাগের নাজমুল হাসান ইমন, প্রচার সম্পাদক পদে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের জাহিদুল ইসলাম,উপ প্রচার সম্পাদক হিসাববিজ্ঞান বিভাগের সাগর হোসেন ও অর্থনীতি বিভাগের মাহিন উদ্দিন, কোষাধ্যক্ষ পদে মার্কেটিং বিভাগের কাউছার আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে হিসাববিজ্ঞানের রিপাত হোসেন হিমেল ও ভর্তি কার্যক্রম বিষয়ক সম্পাদক পদে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের আশিকুর রহমানকে নির্বাচিত করা হয়।

উল্লেখ্য, উক্ত ৩য় কার্যকরী কমিটি আগামী এক বছরের জন্য তাদের চলতি দায়িত্ব পালন করবেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ