কুমিল্লার উদ্দেশ্যে আফ্রিদির ভিডিও বার্তা

ডেস্ক রিপোর্টঃ নতুন ফ্র্যাঞ্চাইজি কুমিল্লার হয়ে মাঠে নামার আগে দলের সমর্থকদের উদ্দেশ্যে ছোট একটি ভিডিও বার্তা পাঠিয়েছেন আফ্রিদি। আর তা নিজেদের ফেসবুক পেইজে শেয়ার করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সেই ভিডিও বার্তায় আফ্রিদি বলেন, আমি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সঙ্গে যুক্ত হতে পেরে অনেক খুশি ও উত্তেজিত। আগামী ৫ জানুয়ারী হতে শুরু হতে যাচ্ছে এবারের বিপিএল। প্লিজ, মাঠে আসুন এবং আমাদের খেলা উপভোগ করুন। আমাদের দল এবার অনেক শক্তিশালী। আর দুটি বিষয়, কখন ও কখন? আপনাদের সঙ্গে দেখা হবে।’

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও স্পিন আর বিধ্বংসী ব্যাটিং দিয়ে এখনও টি-টোয়েন্টিতে দারুণ কার্যকর পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে মাঠ মাতাতে দেখা যাবে তাকে। আর তার নতুন ফ্র্যাঞ্চাইজি কুমিল্লার জার্সি গায়ে মাঠে নামতে উন্মুখ হয়ে আছেন অন্যতম সেরা এই অলরাউন্ডার।

আগামী বছরের ৫ জানুয়ারী বসতে চলেছে বিপিএলের এবারের আসর। এবার আগের ফ্র্যাঞ্চাইজি ঢাকা ডাইনামাইটসের হয়ে নয়, বরং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে মাঠে নামবেন পাক অলরাউন্ডার আফ্রিদি। এই দলে আফ্রিদি ছাড়াও বিদেশিদের মধ্যে আরও আছেন থিসারা পেরেরা, শোয়েব মালিক, গুনারত্নে এবং লিয়াম ডসন।

এবার তামিম ইকবাল, ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, আনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়াউর রহমান, মোশাররফ রুবেল, মোহাম্মদ শহীদদের সঙ্গে কুমিল্লার জার্সি গায়ে মাঠ মাতাবেন আফ্রিদি। এর আগেরবার অলরাউন্ডার খেলেছিলেন ঢাকা ডায়নামাইটসের হয়ে। গত আসরে ব্যাট হাতে তেমন ঝড় তুলতে পারেননি আফ্রিদি, ৮ ম্যাচে করেছিলেন ১২৬ রান। তবে ১৫ উইকেট নিয়ে ঢাকা ডায়নামাইটসকে ফাইনালে তুলতে বড় অবদান রেখেছিলেন তিনি।

প্রসঙ্গত, বর্তমানে বিশ্বের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগে খেলা চালিয়ে যাওয়া আফ্রিদি চতুর্থ আসরে খেলেছিলেন রংপুর রাইডার্সের জার্সি গায়ে। তার আগে ২০১৫ সালে তৃতীয় আসরে খেলেন সিলেট সিক্সার্সের হয়ে। ২০১২ সালে বিপিএলের প্রথম আসরে তিনি খেলেছিলেন ঢাকা গ্ল্যাডিয়েটরসের হয়ে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ