কুমিল্লার চতুর্থ বিজয় ….

ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২০তম ম্যাচে খুলনা টাইটানসের বিপক্ষে ৩ উইকেটে জয় পেল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

খুলনা বিপক্ষে ১৮২ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত খেলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

উদ্বোধনীতে ১১৫ রানের জুটি গড়েন তামিম ইকবাল ও এনামুল হক বিজয়। খুলনার বিপক্ষে ঝড়ো ফিফটি হাঁকিয়েছেন কুমিল্লার হয়ে খেলা দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। চলতি বিপিএলে তামিমের এটা প্রথম ফিফটি।

বিপিএলের চলতি আসরে তামিম ইকবালকে তার সেই চেনা রূপে খোঁজে পাওয়া যায়নি। এর আগে সর্বশেষ দুই ম্যাচে শূন্য রানে আউট হয়েছেন তামিম।

এদিকে, প্রথমে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক ইমরুল কায়েস টস জিতে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় খুলনা টাইটানসকে।

ইনিংসের শুরু থেকেই দুর্দান্ত খেলেছেন জুনায়েদ সিদ্দিকী। তার ব্যাটে ভর করে ২ রানে ওপেনার জহুরুল ইসলাম অমির উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়া খুলনা টাইটানস খেলায় ফেরে।

দ্বিতীয় উইকেটে আল-আমিনের সঙ্গে গড়েন ৭১ রানের জুটি।

এরপর মাহমুদউল্লাহর সঙ্গে ২২ ও চতুর্থ উইকেটে ডেভিড মালানের সঙ্গে ৫০ রানের কার্যকরী জুটি গড়েন জুনায়েদ।

৪১ বলে চরটি চার ও সমান ছক্কায় ৭০ রান করে রান আউট হয়ে সাজঘরে ফেরেন জুনায়েদ। চলতি বিপিএলে এটা তার প্রথম ফিফটি। এর আগে খুলনার হয়ে পাঁচ ম্যাচে (৩৩, ৩১, ২৩, ২০ ও ১৪) ১২৪ রান করেন জুনায়েদ।

জুনায়েদের বিদায়ের পর শহীদ আফ্রিদির তৃতীয় শিকারে পরিণত হন ডেভিড মালান।

চলতি বিপিএলের ষষ্ঠ আসরে ইতিমধ্যে পাঁচ ম্যাচ খেলেছে খুলনা টাইটানস। আগের পাঁচ ম্যাচের মাত্র ১টিতে জিতে দুই পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে পড়ে আছে খুলনা।

অন্যদিকে ইমরুল কায়েসের নেতৃত্বাধীন কুমিল্লা ভিক্টোরিয়ান্স পাঁচ ম্যাচের তিনটিতে জয় পেয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় অবস্থানে রয়েছে।

খুলনা টাইটানস: জহুরুল ইসলাম অমি, জুনায়েদ সিদ্দিকী, আল-আমিন, তাইজুল ইসলাম, আরিফুল হক, নাজমুল হোসেন শান্ত, কার্লোস ব্রাথওয়েট, মাহমুদউল্লাহ রিয়াদ , লাসিথ মালিঙ্গা ও ডেভিড মালান।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, শামসুর রহমান শুভ, ইমরুল কায়েস, লিয়াম দাওসন, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, থিসেরা পেরেরা, শহীদ আফ্রিদি, ওয়াহাব রিয়াদ ও জিয়াউর রহমান।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ