কুমিল্লার ছুরিকাঘাতে বৃদ্ধের মৃত্যু, ঘাতক গণপিটুণীতে নিহত

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা সদরে ছুরিকাঘাতে আকাব্বর হোসেন (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। ঘটনার পরই গণপিটুণীতে ঘাতক কসাই আলম (৩০) নিহত হয়েছেন।

বুধবার (৮ মে) রাত ৭ টায় সদরের জগন্নাথপুর ইউনিয়নের বালুতুপা এলাকায় ছুরিকাঘাতে আকাব্বরের মৃত্যু হয়। গণপিটুণীতে আহত কসাই আলম রাত পৌণে ৯ টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত ও ঘাতক কুমিল্লা সদরের বালুতুপা এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন।

স্থানীয় সূত্র জানান, আকাব্বর ও আলম ভানু নামের এক মহিলার বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন। কিছুদিন আগে মাদক সেবনের কারণে আলমকে বকাবকি করেন বৃদ্ধ আকাব্বর। সেই ঘটনার পর আকাব্বরের সাথে আলমের সর্ম্পকের অবনতি হয়। আজ (বুধবার) সন্ধ্যায় ইফতারের পর একটি জানাজা অংশগ্রহণ শেষে বাড়িতে ফেরার পথে বৃদ্ধ আকাব্বরকে প্রথমে শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করা হয়। পরে গলায় ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করে কসাই আলম। বৃদ্ধ আকাব্বরকে খুন করে পালিয়ে যাওয়ার সময় কসাই আলমকে স্থানীয়রা গণপিটুণী দেয়। পরে তাকে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত পৌণে ৯ টায় চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়।

কোতয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ সালাহ উদ্দিন জানান, মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। পরে বিস্তারিত জানানো হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ