কুমিল্লার তিতাসের মনির হত্যা মামলা ডিবিতে

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার তিতাসের আওয়ামীলীগ নেতা হাজী মোহাম্মদ মনির হোসেন হত্যা মামলাটি তদন্তের জন্য জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়েছে। সোমবার রাতে জেলার তিতাস থানা পুলিশ মামলার যাবতীয় নথি ডিবিতে হস্তান্তর করেন। মামলাটি তদন্ত করছেন ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুর আলম।

জানা যায়, গত শনিবার রাত পৌনে ৯টার দিকে জেলার তিতাস উপজেলার ভাটিপাড়া গ্রামে বিদ্যুতের লোডশেডিং চলাচালে বাড়ির পাশের প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় বসে থাকার সময় দুর্বৃত্তরা খুব কাছ থেকে গুলি চালিয়ে হাজী মনিরকে হত্যা করে। তিনি জগতপুর ইউনিয়নের ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সদস্য ছিলেন। রোববার রাতে এ ঘটনায় নিহতের বড় ছেলে এডভোকেট মো. মুক্তার হোসেন নাঈম বাদী হয়ে ১৮ জনকে এজাহার নামীয় এবং অজ্ঞাতনামা আরও ১০/১৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

মঙ্গলবার বিকালে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির ওসি একেএম মঞ্জুর আলম জানান, ঘটনার পর থেকে কুমিল্লা পুলিশ মো: শাহ আবিদ হোসেনের নির্দেশে ডিবির একাধিক টিম নিয়ে আমরা ওই হত্যাকান্ডের বিষয়ে এলাকায় অনুসন্ধান এবং ঘটনার সাথে জড়িদের সনাক্ত ও আটকের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। এরই মধ্যে ওই মামলায় নবীর হোসেন নামে এজাহার নামীয় একজনকে গ্রেফতার করা হয়েছে, অপর আসামীদের গ্রেফতার করতে অভিযান চলছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ