কুমিল্লার তিতাসে আসমা লতিফ সার্জিকেল হসপিটালের শুভ উদ্বোধন

হালিম সৈকতঃ কুমিল্লার তিতাস উপজেলা কড়িকান্দিতে আধুননিক সুবিধা নিয়ে আসমা লতিফ সার্জিকেল হসপিটালের শুভ উদ্বোধন করা হয়েছে। ২৪ জুলাই ২০১৮ইং মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় এই হসপিটালের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও কুমিল্লা-৪ আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল মুন্সী।

মুরাদনগর আর এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও তিতাস উপজেলা আ’লীগের সাবেক সদস্য সচিব মোহাম্মদ আলাউদ্দিন ভূঞার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য মো. আমির হোসেন ভূইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব:) মোহাম্মদ আলী সুমন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের আহ্বায়ক মো. বাহাউদ্দিন বাহার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. নজরুল ইসলাম।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোমনা উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. নজরুল ইসলাম খন্দকার, যুগ্ম- আহ্বায়ক মো. মনিরুজ্জামান টিপু, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. সাইফুল আলম মুরাদ, যুগ্ম- আহ্বায়ক নূর মোহাম্মদ লালন সিকদার, মো. মোকবুল মাহমুদ প্রধান, নাজমুল হাসান কিরণ প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে ছিলেন গাজীপুর খান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আ: বাতেন, গাজীপুর খান স্কুলের সাবেক সহকারি প্রধান শিক্ষক জসিম উদ্দিন, ইঞ্জিনিয়ার হারুন অর রশিদ গালর্স কলেজের অধ্যক্ষ মো. শাহাজাহন ভূইয়া, মাছিমপুর আর আ ইনস্টিটিউশনের বিদ্যোৎসাহী নাজমুল হোসেন মুরাদ, সহকারি প্রধান শিক্ষক আবুল বাসার বকুল ও আসমা লতিফ সার্জিকেল হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবির কাজল প্রমুখ।

হসপিটালে সার্বক্ষণিক ডাক্তারের উপস্থিতি, রোগ নির্ণয়ের আধুনকি যন্ত্রপাতি এবং রয়েছে এ্যাম্বুলেন্স সুবিধা। স্বল্প খরচে চিকিৎসা সেবার এক নির্ভরযোগ্য প্রতিষ্ঠিান হিসেবে গড়ে তোলা হবে বলে জানান প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলে। আগে রোগীর সেবা পরে টাকা পয়সা এটাই হবে এই হসপিটালের অন্যতম মূল লক্ষ্য জানালেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক। থাকবে গরিব রোগীদের জন্য বিশেষ সুবিধা।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ