কুমিল্লার তিতাসে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ২ ডাকাত নিহত

গ্রেফতার ৫, আগ্নেয়াস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার তিতাস উপজেলায় গোয়েন্দা পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ২ ডাকাত নিহত হয়েছে। গোলাগুলিতে আহত হয়েছে অন্তত ৩ পুলিশ সদস্য। এসময় আরো ৫ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার করা হয়েছে ২টি আগ্নেয়াস্ত্রসহ বিভিন্ন ধরনের দেশীয় ধারালো অস্ত্র। বৃহস্পতিবার রাত আড়াইটায় এ ঘটনা ঘটে।

কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার উত্তর মোঃ শাখাওয়াত হোসেন জানান, তিতাস উপজেলার বাতাকান্দি-আছমানিয়া সড়কের নারায়নপুর কবরস্থানের কাছে ডাকাতির প্রস্তুতি চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ঐ এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতারা পুলিশের উপর গুলি ছোড়ে, আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে উভয় পক্ষের গোলাগুালিতে আল আমিন ওরফে কাওসার ও এরশাদ মিয়া নামে দুই ডাকাত নিহত হয়। নিহত আল আমিন তিতাস উপজেলার মানিকনগর গ্রামের খোরশেদ আলমের ছেলে এবং এরশাদ মিয়া কুমিল্লা বুড়িচং উপজেলার কংশনগর গ্রামের নুরুল ইসালের ছেলে। নিহত ও গ্রেফাতরকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতির মামলা রয়েছে বলেও পুলিশ জানায়।

নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে কুমিল্লা তিতাস থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ