কুমিল্লার তৃতীয় জয় ….

ডেস্ক রিপোর্টঃ বিপিএলে আজকের দ্বিতীয় ম্যাচে শক্তিশালী কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নামে সিলেট সিক্সার্স। টসে জিতে প্রথমে ফিল্ডিং করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফলে প্রথমে ব্যাটিং করে সিলেট সিক্সার্স।

শুরুতেই ব্যাটিংয়ে নেমে ১৪.৫ ওভার খেলে অলউইকেট হারিয়ে ৬৮ রান সংগ্রহ করে সিলেট সিক্সার্স। ফলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৬৯ রানের টার্গেট দেয় সিলেট সিক্সার্স। জবাবে ব্যাটিংয়ে নেমে ১১.১ ওভার খেলে ২ উইকেট হারিয়ে ৬৯ রান সংগ্রহ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফলে ৮ উইকেটের বিশাল জয় পায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ব্যাটিং: ৬৯ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ২ বল খেলে শূন্য করে আউট এনামুল হক। পরে ৬ বল খেলে শূন্য রানে আউট হন তামিম ইকবাল।

সিলেট সিক্সার্স ব্যাটিং: শুরুতেই ব্যাটিংয়ে নেমে ২ বলে ৪ রান করে আউট হন আন্দ্রে ফ্লেচার। পরে ৭ বলে শূন্য রানে আউট হন ওর্য়ানার। পরে ১ বলে শুন্য রানে আউট হন আফিফ হোসেন। দ্বিতীয় ওভার চলাকালে এই এক ওভারেই ৩টি উইকেট পান মেহেদী হাসান। পরে নিকোলাস পুরানকে শূন্য রানে ফেরান সাইফুদ্দিন। পরে ১৩ বলে ৬ রান করে আউট হন লিটন দাস। ১২ বলে ৬ রান করে আউট হন সাব্বির। ৫ বলে ৫ রান করে আউট হন সোহেল তানভীর। ৯ বলে ৪ রান করে আউট হন তাসকিন আহমেদ। ৩ বলে শূন্য রান করে আউট হন নাবিল সামাদ। ৩ বল খেলে ৫ রান করে আউট হন আল আমিন হোসেন। ৩১ বলে ৩৩ রান করে অপরাজিত থাকেন অলক কাপালী।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ