কুমিল্লার দেবিদ্বারে যুবককে জবাই করে হত্যা

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার দেবিদ্বারে সোহেল (২৮) নামের এক যুবককে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে রোববার  সকালে দেবিদ্বার পৌর এলাকার মরিচাকান্দা গ্রামের বাড়ির পাশের একটি জমি থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। সে ওই গ্রামের মৃত ইউনুস মিয়ার ছেলে।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো: মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের মাথা, শরীর ও পিটে আঘাতের চিহ্ন রয়েছে, তার গলাও কাটা ছিল। ধারণা করা হচ্ছে গভীর রাতে ঘটনাস্থলেই দুর্বৃত্তরা হত্যার পর সেখানে মরদেহ ফেলে যায়। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে স্থানীয়রা জানান,  নিহত সোহেল মাদকাসক্ত ছিল। ৩/৪ বছর আগে সে পারিবারিক বিরোধের জের ধরে তার বাবাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছিল। তখন পুলিশ তাকে গ্রেফতার করেছিল। এক বছর আগে সে জামিনে কারাগার থেকে মুক্তি পেয়ে পূনরায় মাদক সেবনে জড়িয়ে পড়ে।

অপর দিকে মাদকের ভ্রাম্যমাণ আদালতের একটি মামলায় ৬ মাসের সাজা হওয়ায় তার বড় ভাই সুমন বর্তমানে কারাগারে রয়েছে। তবে হত্যাকাণ্ডের নেপথ্যে কি কারণ রয়েছে তা এখনো পুলিশ নিশ্চিত করতে পারেনি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ