ডেস্ক রিপোর্টঃ হেলেনা জাহাঙ্গীর। নারী উদ্যোক্তা, সমাজসেবক, সংগঠক, টেলিভিশন ব্যক্তিত্ব, উপস্থাপক হিসেবে পরিচিত তিনি। প্রযোজক ও পরিচালক, ও গানের মানুষ হিসেবেও তার নাম উঠে আসছে।

বহুগুণে গুণান্বিত মানুষটির গাওয়া অনেক গান পাওয়া যাচ্ছে ইউটিউবে। এই গানের জন্য একদিকে যেমন প্রশংসা পেয়েছেন পাশাপাশি সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাকে। তবে সেসব সমালোচনাকে বলা যায় কমই তোয়াক্কা করেন হেলেনা জাহাঙ্গীর।

বরাবরই তার ভাষ্য, কাজ করলে সমালোচনা হবেই। সমালোচনাটা এক ধরনের স্বীকৃতি মনে করেন তিনি।

নতুন খবর হলো- হেলেনা জাহাঙ্গীরের সঙ্গে এবার দ্বৈত গান গাওয়ার প্রস্তাব দিয়েছেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

হেলেনা জাহাঙ্গীর নিজেই এমনটা জানিয়েছে। বুধবার (২৯ মে) হেলেনা তার ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাস্টাস দেন। সেখানে তিনি লিখেছেন- ‘এইমাত্র মাহফুজুর রহমানের সঙ্গে ডুয়েট গান করার অফার পেলাম! কি করবো বুঝতে পারছি না। বন্ধুদের পরামর্শ চাই…’ তার এমন স্ট্যাটাসে সাড়াও মিলেছে বেশ।

>>আরো পড়ুনঃ  কুমিল্লার শতবর্ষের ঐতিহ্যবাহী মাতৃভান্ডারের রসমালাই

এদিকে, আসছে ঈদেও একক সংগীতানুষ্ঠান নিয়ে হাজির হবেন ড. মাহফুজুর রহমান।

এদিকে, আসন্ন ঈদেও ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান প্রচার হবে এটিএন বাংলায়। ‘মন থেকে রইলো শুভ কামনা’ শিরোনামে এই অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের তৃতীয় দিন রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায়।

বিশ্বের বিভিন্ন দেশে গানগুলোর দৃশ্যধারণ করা হয়েছে।

জানা গেছে, এবার ১০টি গান গাইবেন মাহফুজুর রহমান। গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন প্রদীপ সাহা, শেখ রেজা শানু, মোহাম্ম ইকবাল হোসেন, নাজমা মোহাম্মদ এবং রাজেশ ঘোষ। মাহফুজুর রহমানের গাওয়া গানগুলো হলো- ভুলে গেলে তুমি, মনের কারাগারে, শত চেষ্টাতেও, যে ক্ষতি, দেখছি যতই, আমার পৃথিবী, ফিরে এসো, চাঁদ মুখ, কোথায় হারালে এবং তুমি এক পা বাড়ালে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ