ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা নগরীর সবচেয়ে বড় দৈনিক বাজার রাজগঞ্জে আগুনে পুড়ে গেছে প্রায় ৪২টি দোকান। এতে ৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ীরা

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত রাজগঞ্জ বাজার পরিদর্শন করেছেন সদর সাংসদ হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার ,কুসিক মেয়র মনিরুল হক সাক্কু ও কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর।রোববার (২৪ মার্চ) ভোররাত পৌণে ৩ টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।। সকালে জনপ্রতিনিধি ও জেলা প্রশাসক ঘটনাস্থল পরিদর্শন করে ব্যবসায়িদের সান্তনা দেন এবং দ্রুত সংস্কার করে দোকান চালুতে সহযোগিতার আশ্বাস দেন।

এদিকে কুমিল্লা দমকল বাহিনীর সিনিয়র সহকারি স্টেশন ম্যানেজার আলমগীর হোসেন জানান, রাত পৌনে তিনটায় আগুন লাগার খবর শুনে ঘটনাস্থলে আসেন কুমিল্লা, চান্দিনা, সদর দক্ষিন ও ইপিজেডের দমকল স্টেশন থেকে ৬টি ইউনিট। তিন ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে বাজারের কসমেটিক, মনোহারী ও ডিমসহ বিভিন্ন পণ্যের চল্লিশটিরও বেশী পাইকারী দোকান পুড়ে যায়। এছাড়াও অনেক দোকানের ক্যাশে থাকা নগদ টাকা পুড়ে যায়। এতে ৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তাৎক্ষনিকভাবে ব্যাবসায়ীরা দাবী করেছেন। গত দুই দিন ব্যাংক বন্ধ থাকার কারনে ব্যাবসায়ীরা তাদের পণ্যের বিক্রির টাকা দোকানের ক্যাশে রেখেছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ