নিজস্ব প্রতিবেদকঃ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ শুরু হয় গত ১১ জানুয়ারি থেকে। প্রথমে কলেজ পর্যায়ে শ্রেষ্ঠত্বের বাচাই, তারপর উপজেলা পর্যায় প্রতিযোগিতা হয় গত ১৮ জানুয়ারি। সেখানে বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা করেন উপজেলার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা। কুমিল্লা সরকারি কলেজ থেকে ১২টি ইভেন্টে প্রতিযোগিতা করে ৬টি ইভেন্টে শ্রেষ্ঠত্ব অর্জন করা হয়।

২৩ জানুয়ারি হয় জেলা পর্যায় প্রতিযোগিতা; সেখানে আদর্শ সদর উপজেলার হয়ে অন্যান্য উপজেলার সাথে প্রতিযোগিতা করে তাৎক্ষনিক অভিনয়ে কুমিল্লা জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী হিসেবে বিজয় অর্জন করেন আশিক পায়েল। তাৎক্ষানিক অভিনয়ে টানা তিনবার কুমিল্লা জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী হিসেবে হ্যাট্রিক আশিক পায়েল ও উপজেলায় টানা তিনবার রবীন্দ্র সংগীতে জ্যোতি। কুমিল্লা জেলার হয়ে ২৫ জানুয়ারি বিভাগীয় পর্যায়ে চট্রগ্রামে অন্যান্য জেলার সাথে প্রতিযোগিতা করে বিভাগের শ্রেষ্ঠ শিক্ষার্থী সনদ অর্জন করতে পারলে জাতীয় পর্যায়ে প্রতিযোগিতা করতে হবে ঢাকাতে।

কুমিল্লা সরকারি কলেজের শিক্ষার্থীরা অভিনয়,গান ও নাচে মোট ৪টি ইভেন্টে প্রতিযোগিতা করতে যাচ্ছেন বিভাগীয় পর্যায়ে। প্রতিযোগীদের সফলতা কামনা করে শুভেচ্ছা জানান কুমিল্লা সরকারি কলেজের মাননীয় অধ্যক্ষ প্রফেসর সৈয়দা বিলকিস আরা বেগম।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: