কুমিল্লাস্থ আখাউড়া ছাত্রকল্যাণ পরিষদের উপস্থিত বক্তৃতা ও কুইজ প্রতিযোগিতা

মাহদী হাসানঃ “শিক্ষার মনন বিকাশে” স্লোগান নিয়ে আখাউড়ায় কলেজ পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে উপস্থিত বক্তিতা এবং কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে কুমিল্লাস্থ আখাউড়া ছাত্র কল্যাণ পরিষদ ।

এই কর্মসূচির অংশ হিসেবে আজ শনিবার দুপুর ১২টায় আখাউড়া নাসরিন নবী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে উক্ত প্রতিযোগিতার আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি রহমত উল্লাহ নীরবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইউসুফ সারোয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসরিন নবী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুর রাজ্জাক ভূইঁয়া, সংগঠনের উপদেষ্টা ও আলহাজ্ব শাহ আলম কলেজের সহকারি অধ্যাপক হাফিজুর রহমান, সংগঠনের প্রাক্তণ সাধারণ সম্পাদক ও রাজস্ব বোর্ডের পরিদর্শক মহিউদ্দিন মামুন।

আরো উপস্থিত ছিলেন সংগঠনের প্রাক্তণ সভাপতি সুভাষ চন্দ্র দাস, মশিউর রহমান ভূইঁয়া, আতিক খাঁন, আবেদ হোসেন, সমির চক্রবর্তী, প্রক্তন সভাপতি আশরাফ চৌধুরী আকিব, মাঈনুল ইসলাম ছাড়াও সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ।

দুটি প্রতিযোগিতায় কলেজের শিক্ষার্থীদের প্রাণবন্ত উপস্থিতি এবং স্বতুস্ফূর্ত অংশগ্রহণ অনুষ্ঠানকে সার্থক করে তুলে।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, “শিক্ষার্থীদের মেধা বিকাশে এ ধরনের ব্যাতিক্রমী উদ্যোগ নেওয়ার জন্য কুমিল্লাস্থ আখাউড়া ছাত্র কল্যাণ পরিষদ কে অসংখ্য ধন্যবাদ জানাই। আমরা আশাকরি এই সংগঠনের উদ্যোগে এ ধরনের কার্যক্রম অবহ্যত থাকবে।”

সভাপতির বক্তব্যে রহমত উল্লাহ নীরব বলেন, “আজকের শিক্ষিত তরুণরাই আগামীর বাংলাদেশ । তাই তাদের কে সঠিক গাইড লাইন্সের মাধ্যমে আগামীর জন্যে প্রস্তুত করে তুলতে হবে। আর এ জন্য সমাজের সকল সচেতন মহলকে এগিয়ে আসতে হবে।”

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ