কুমিল্লায় অস্ত্রসহ হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার দাউদকান্দির ইসলাম হত্যা মামলার প্রধান আসামি দেলোয়ার হোসেন ওরফে দেলাকে (৩০) অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার গভীর রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকা থেকে কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ তাকে গ্রেফতার করে।

বুধবার দুপুরে গ্রেফতারকৃত দেলোয়ার হত্যাকাণ্ডে সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিপ্লব চন্দ্র সরকারের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

ডিবি সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জে সোনারগাঁও এলাকায় অভিযান চালিয়ে ইসলাম হত্যা মামলার প্রধান আসামি দেলোয়ার হোসেন দেলাকে গ্রেফতার করে পুলিশ।

পরে তাকে নিয়ে দাউদকান্দির চরচারুয়া গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে এক রাউন্ড গুলিভর্তি একটি রিভলভার উদ্ধার করা হয়। দেলোয়ার ওই গ্রামের জাহেদ মিয়ার ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা শাহ কামাল আকন্দ বলেন, ইসলাম হত্যাকাণ্ডের সঙ্গে গ্রেফতারকৃত দেলোয়ার জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং হত্যাকাণ্ডে জড়িত অপর আসামিদের নাম বলেছে। এ ঘটনায় বুধবার বিকেলে দাউদকান্দি মডেল থানায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক আরও একটি মামলা করা হয়েছে।

উল্লেখ্য, এলাকায় আধিপত্য বিস্তারের জের ধরে গত ২ মে রাতে দাউদকান্দি উপজেলার বাজরা গ্রামের মো. ইসলামকে (৩৫) ঘুমন্ত অবস্থায় গুলি চালিয়ে এবং এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

এ ঘটনার পরদিন তার স্ত্রী সুমী আক্তার বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০-১৫ জনকে আসামি করে দাউদকান্দি মডেল থানায় মামলা করেন। পরে মামলাটি তদন্তের জন্য ডিবিতে হস্তান্তর করা হয়।

এর আগে গত ২ জুন রাতে দাউদকান্দি এলাকা থেকে ঘাতক মাসুদ, রুবেল ও ইকবালকে গ্রেফতার করা হয়েছিল। এদের মধ্যে মাসুদ ও রুবেল একই আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছিল বলে মামলার তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন।

সূত্রঃ জাগোনিউজ২৪

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ