প্রাণঘাতী করোনাভাইরাসে কুমিল্লায় এবার এক উপজেলা চেয়ারম্যানসহ নতুন করে আরও ৩৮ জন আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা এখন ৭১১ জনে দাঁড়িয়েছে।

এদিকে, কুমিল্লায় এখন পর্যন্ত ১০০ জন করোনা জয় করে সুস্থ হয়েছেন। এর মধ্যে নতুন করে জেলার দেবিদ্বার উপজেলার ৪ জন সুস্থ হয়েছেন। আর করোনার ছোবলে কুমিল্লায় মোট মারা গেছেন ২৩ জন। নতুন করে জেলার নাঙ্গলকোটের একজনের মৃত্যু হয়েছে।

বুধবার (২৭ মে) বিকেল সোয়া ৪টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন ডা. শাহাদাত হোসেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, বুধবার কুমিল্লায় নতুন আক্রান্তদের মধ্যে জেলার আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল ও তার অফিসের আরও তিনজন রয়েছেন। এছাড়া জেলার দেবিদ্বারের ১১ জন, নাঙ্গলকোটের ৫ জন, কুমিল্লা সিটির একজন (আক্রান্ত ব্যক্তি একজন কাউন্সিলর), সদর দক্ষিণের ৭ জন, মনোহরগঞ্জের ২ জন, ব্রাহ্মণপাড়ায় একজন, বরুড়ার একজন, বুড়িচংয়ের একজন ও চান্দিনার ৪ জন আক্রান্ত হয়েছেন।

বুধবার (২৭ মে) বিকেল পর্যন্ত কুমিল্লা জেলা থেকে সর্বমোট ৭ হাজার ৭৫৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর এই পর্যন্ত নমুনা পরীক্ষা শেষে রিপোর্ট এসেছে ৭ হাজার ৪৫ জনের। এর মধ্যে মোট আক্রান্তের সংখ্যা ৭১১ জন। আর মোট মারা গেছেন ২৩ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০০ জন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: