মুজিব শতবর্ষ উদযাপনে কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১২ ফেব্রুয়াারি বুধবার বিকেলে ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াাম সভাকক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রিকেট উপ কমিটির আয়োাজনে এই সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুজিব শতবর্ষ কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট এর প্রধান সমন্বয়ক ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত। কুমিল্লায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ারর প্রায় শতাধিক সংবাদকর্মীদের কাছে ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের বিভিন্ন দিক তুলে ধরা হয়। টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান ও দল গঠন, প্রস্তুতি নিয়ে সাংবাদিকদের ব্রিফিংয়ে জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন বলেন, টুর্ণামেন্ট সফল করতে মাঠ প্রস্তুত সহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

খেলোয়াড়দের ড্রেসিং রোম, মিডিয়া বক্স, ভিআইপি বক্স ও দর্শকদের জন্য খেলা দেখার পর্যাপ্ত ব্যবস্থা রাখা হয়েছে। জেলা ক্রীড়াা সংস্থার ক্রিকেট উপ-কমিটির সভাপতি ও কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের অন্যতম উদ্যেক্ত সাইফুল আলম রনি জানান, আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে ২৮শে ফেব্রুয়ারি পর্যন্ত এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। জমকালো আয়োজনের মধ্য দিয়ে ১৫ ফেব্রুয়ারি শনিবার বিকেল তিনটায় কুমিল্লা টাউন হল মাঠে কনসার্ট অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন করা হবে।

উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে থাকবেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়াামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। তিনি আরো জানান কুমিল্লা সিটি কর্পোরেশন এর ২৭টি ওয়ার্র্ডের সম্পৃক্ততার মধ্য দিয়ে মোট ১৩ টি টিম এই খেলায় অংশগ্রহণ করছে। টিমগুলো হল এ গ্রুপ কিংস ইলেভেন ছোটরা, সানরাইজার্স, এনসিসি কিংস, গ্ল্যাডিয়েটরস অফ টেন। বি গ্রুপে ইস্ট জোন সুপার কিংস, সাউথ টাইগার্স, সি এম কে রাইডার্স। সি গ্রুপে মোগল কিংস, শালবন ওয়ারিয়ার্স এবং ওয়েলফেয়ার ইউনাইটেড। ডি গ্রুপের টিম হলো অ্যান্ডারসন টুয়েন্টি ওয়ান, রয়েল অব গোমতী এবং ইলেভেন টাইগার্স। ক্রিকেট টুর্ণামেন্ট সফল করার লক্ষে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন সাইফুল আলম রনি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: