কুমিল্লায় গাড়ির চর্তুরমূখী সংঘর্ষ॥ আহত ১০

মারুফ আহমেদঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা ময়নামতি সেনানিবাস চৌরাস্তা এলাকায় গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টায় বাস-কাভার্ডভ্যান-পিকআপ-মাইক্রোবাস-পাজারোর চর্তুরমূখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাসের চালক গুরুতর আহতসহ কপক্ষে ১০জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টায় মহাসড়কের ময়নামতি সেনানিবাস চৌরাস্তা এলাকায় একটি পিকআপ (ঢাকা মেট্টো-ঘ ১৩-০০৮০) সিগনাল অমান্য করে উল্টোপথে এসে ট্রার্ণ করার সময় চট্টগ্রাম গামী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্টো-ট ১১-৮৩৪৬) পিকআপ টিকে মাঝ বরাবর ধাক্কা দেয়। এসময় কাভার্ডভ্যানের পিছনে থাকা আল আরাফা পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্টো- ব ১৪-১০৩৪) নিয়ন্ত্রন না রাখতে পেরে কাভার্ডভ্যানটিকে পিছন থেকে স্ব-জোরে ধাক্কা দেয়। এসময় ডান দিক থেকে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্টো-চ ১৫-৯৪৪০) ও একটি পাজারো (ঢাকা মেট্টো- ১৫-০৮৭৮) নিজেদের মাধ্যমে সংঘর্ষ ঘটনায়। মূহুর্তের মধ্যে বিকট শব্দে এলাকটি কম্পিত হয়। শুরুহয় বাসে থাকা যাত্রীদের আত্মচিৎকার।

সংঘর্ষে বাসের চালাক গুরুতর আহত হয় ও বাসে থাকা কমপক্ষে ১০জন যাত্রী আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ময়নমতি জেনারেল হসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে পাঠায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানা ও ক্যান্টনম্যান ফাঁড়ী পুলিশ। এর মধ্যে মহাসড়কের এক পাশে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ দূর্ঘটনা কবলিত ৫ টি গাড়ীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ