কুমিল্লায় ছাত্রদলের দুগ্রুপের সংঘর্ষের ঘটনায় ২৪৪ জনের বিরুদ্ধে মামলা

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লাা কান্দিরপাড় কান্দিরপাড়ে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৪৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২শ জন ছাত্রদল ও যুবদল নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।

কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা বাদি হয়ে বিস্ফোরক ও আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি আইনে এ মামলা দায়ের করেন।

মামলার উল্লেখযোগ্য আসামিরা হলেন, জেলা (দক্ষিণ) যুবদলের সাবেক সভাপতি আমিরুজ্জামান আমির, মহানগর যুবদলের সভাপতি উৎবাতুল বারি আবু, জেলা দক্ষিণ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক নিজামউদ্দিন কায়সার,কুমিল্লা মহানগর ছাত্রদলের সভাপতি রিয়াজ উদ্দিন রিয়াজ, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন শিবলু ও জেলা দক্ষিণ ছাত্রদলের সভাপতি নাদিমুর রহমান শিশির ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ প্রমুখ।

উল্লেখ্য যে, রবিবার (১০ জুন) দুপুর ১২ টায় কান্দিরপাড়ের বিএনপির দলীয় কার্যালয়ে সামনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কুমিল্লা নগরীতে জেলা ও মহানগর ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীদের বিক্ষোভ মিছিলে বিএনপির অপর গ্রুপের (কুসিক মেয়র মনিরুল হক সাক্কু গ্রুপ) নেতৃবৃন্দ ফাকাঁ গুলিবর্ষণ ও প্রায় ৩০টি ককটেল বিস্ফোরণ করে বলে অভিযোগ করে হাজী ইয়াছিন গ্রুপের নেতৃবৃন্দরা। এ সময় উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে টিয়ারশেল নিক্ষেপ করে।

কুমিল্লা কোতয়ালি মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) সালাউদ্দিন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার আসামি কারা হয়েছেন তা পরে জানাবো।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ