কুমিল্লায় জাতীয় পার্টির এমপি অধ্যক্ষ রওশন আরা মান্নানের সংবর্ধনা

মারুফ আহমেদঃ বিএনপি কখনই গনতন্ত্রের রাজনীতি করেনি, সংসদে নয়, তাদের জায়গা রাস্তায়। আগুন সন্ত্রাস, ষড়যন্ত্র ও মানুষ হত্যার কারনে বিএনপি জনগন থেকে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। কুমিল্লায় জাতীয় পার্টির সংরক্ষিত মহিলা আসনে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় অধ্যক্ষ রওশন আরা মান্নানের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দলটির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এসব কথা বলেন।

কুমিল্লা বীরচন্দ্র নগর মিলনায়তন অডিটোরিয়ামে জাতীয় পার্টি কুমিল্লা দক্ষিণ জেলার ব্যানারে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-৬ সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।

জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইপ মশিউর রহমান রাঙ্গা বলেন, বিএনপি কখনই গনতন্ত্রের রাজনীতি করেনি। তারা মানুষ হত্যা, নির্যাতন, ষড়যন্ত্র করে ক্ষমতায় আসতে চেয়েছে এবং ক্ষমতায় থেকে রাষ্ট্র ও মানুষের সম্পদ লুট করেছে তাই জনগন তাদের প্রত্যাখান করেছে। আর কিছুদিন পরে বিএনপিকে খুজেই পাওয়া যাবেনা। আর এ কারনেই বিএনপির জায়গা রাস্তায়, সংসদে নয়।

তিনি আরো বলেন, ২০১৮ সালের নির্বাচনে বিএনপি বিরোধী দলেও থাকার যোগ্যতা অর্জন করতে পারে নাই। আমরা একসাথে নির্বাচন করার পরও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের সিন্ধান্তে সংসদে বিরোধী দলে থাকার সিন্ধান্ত নিয়েছি। আমরা বিরোধী দলে থেকে গঠনমূলক সমলোচনার মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই।

সংবর্ধনা অনুষ্ঠানে কুমিল্লা দক্ষিন জেলা জাতীয় পার্টির ১ম যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মোহনের সভাপত্বিতে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অধ্যক্ষ রওশন আরা মান্নান, উঃ জেলা জাতীয় পার্টির সভাপতি লুৎফর রেজা খোকন। অনুষ্ঠানে জাতীয় পার্টির জেলা, মহানগর ও ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ