মারুফ আহমেদঃ কুমিল্লায় টিপরা বাজারে স্বর্নের দোকানে এক দূধর্ষ চুরি সংগঠিত হয়েছে। বৃহস্পাতি গভীর রাতে জেলার সদর উপজেলার ক্যান্টনমেন্ট টিপরা বাজার এলাকার হৃদয় জুয়েলার্সে এ চুরি সংগঠিত হয়।

হৃদয় জুয়েলার্সের মালিক সঞ্জয় দেবনাথ জানায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে দোকান বন্ধ বাড়ি যায় তিনি। শুক্রবার সকাল সাড়ে৮টার দিকে তার ভাই গৌতম দেবনাথ দোকান খুলতে এসে সাটারের তালা কাটা দেখতে পায়। সাটার খুলে দোকানে প্রবেশ করে সব মালামাল এলোমেলো দেখতে পায় তারা। ক্যাশে থাকা নগদ ১লক্ষ ২০ হাজার টাকা, ডিসপ্লেতে থাকা ১৫ ভরি স্বর্ন এবং ৩২ ভরি রুপাসহ প্রায় ৮লাখ টাকার মালামাল নিয়ে যায় চুরেরা।

ঘটনাস্থল পরিদর্শনে এসে ক্যান্টনমেন্ট পুলিশ ফাড়ির এসআই সফিকুল ইসলাম জানান, পাশের দোকানের সিসিটিভি ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

>>আরো পড়ুনঃ  কুমিল্লার আদালতে দৌড়ে পালাচ্ছিল সবাই, মৃ ত্যুর মুখে ঝাঁপিয়ে পড়লেন এএসআই ফিরোজ

উল্লেখ্য, কুমিল্লা সেনানিবাস সংলগ্ন টিপরা বাজার এলাকার ময়নামতি সুপার মার্কেট ও সেনা কল্যান মার্কেটে বিগত সময়ে কয়েকটি দোকানে এবং মাকেটের পার্কিং থেকে কয়েকটি মোটরসাইকেল চুরি সংঘটিত হলেও এসব ঘটনার সাথে জরিত কোন চোর গ্রেফতার হয়নি। সেনানিবাস সংলগ্ন এলাকার মার্কেটে এসব চুরি ঘটনায় আতংকিত সাধারন ব্যাবসায়ীরা। একের পর এক চুরির ঘটনা ঘটলেও মার্কেট কমিটির কোন কার্যকরি প্রদক্ষেপ নিচ্ছে না বলে অভিযোগ ব্যবসায়ীদের।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ