নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ ডিপ্লোমা স্টুডেন্ট নার্সেস ইউনিয়নের উদ্যোগে কুমিল্লা ডায়েবেটিক এসোসিয়েশন নার্সিং ইনস্টিটিউট এর আয়োজনে তিন দফা দাবি আদায়ের লক্ষ্যে রোববার সকালে কুমিল্লা মহানগরীর শাসনগাছা- কান্দিরপাড় সড়কের পুলিশ লাইন হাই স্কুল গেটের সামনে ঘন্টা ব্যাপী শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও মানব বন্ধন কর্মসূচি পালন করে।

মানব বন্ধন ও বিক্ষোভ মিছিলের দাবি দাওয়া সমূহগুলো হল কারিগরি বোর্ডের নার্সিং শিক্ষা পরিচালনায় সাংঘর্ষিকক ও বিতর্কীত আইন বাতিল করতে হবে। বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল এর নিবন্ধন ব্যতিত কোন শিক্ষার্থীকে নার্সিং পেশায় অন্তর্ভূক্ত করা যাবে না। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড এর চতুরতায় পরিচালিত এই সব কোর্স অবিলম্বে বন্ধ করতে হবে এবং লাইসেন্স পরীক্ষার সময় সূচি অতিদ্রুত ঘোষনা করতে হবে।

>>আরো পড়ুনঃ  কুমিল্লায় যুবতীর জবাই করা লাশ উদ্ধার

এই সমস্ত দাবি দাওয়া দ্রুত বাস্তবায়নের দাবিতে মানব বন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন নার্সিং স্টুডেন্ট এসোসিয়েশনের ইমাদুল খান চৌধুরী, মেহেদী হাসান তন্ময়, রাহুল কুমার সুর, প্রনব দত্ত রায়, প্রসেনজিৎ রায়, এনামুল হক শুভ, ফতেমাতুল জান্নাত, রুমানা আক্তার, সাইদা ফারজানা, প্রান্ত রানী রায়, তুষার সরকার, জয়নাল আবদীন প্রমুখ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ