কুমিল্লায় নিখোঁজের ৮ দিনেও উদ্ধার হয়নি ব্যবসায়ী

ডেস্ক রিপোর্টঃ নিখোঁজের ৮ দিন অতিবাহিত হলেও কুমিল্লা নগরীর খন্দকার হক টাওয়ারের কম্পিউটার ব্যবসায়ী মো. জামাল খাঁনের সন্ধান পাওয়া যায়নি।

তিনি বাংলাদেশ কম্পিউটার সমিতির সদস্য ও জে কে টেকনোলজি বিডি’র মালিক। ৮ দিনেও ওই ব্যবসায়ী বাড়ি না ফেরায় তার পরিবার উৎকণ্ঠায় রয়েছেন।

পুলিশ ও ওই ব্যবসায়ীর পারিবারিক সূত্র জানায়, গত ২১ জানুয়ারি দুপুরে ব্যবসায়িক কাজে নগদ টাকা নিয়ে খন্দকার হক টাওয়ার থেকে রাণীর বাজার রোডে যাওয়ার পথে ওই ব্যবসায়ী নিখোঁজ হয়। নিখোঁজের পর থেকে তার ব্যবহৃত ৩টি মোবাইল ফোন বন্ধ রয়েছে।

এ বিষয়ে নিখোঁজ জামাল খাঁনের ভাই রবিউল ইসলাম জানান, টাকা নিয়ে বের হওয়ার পর নির্দিষ্ট সময়ের মধ্যে দোকানে ফিরে না আসায় তাকে ফোন দিয়ে ব্যবহৃত তিনটি মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় জিডি করা হয়।

তিনি আরও জানান, আমাদের জানা মতে নিখোঁজ জামাল খাঁনের কোনো শত্রু নেই। বিষয়টি পুলিশ তদন্ত করছে। তবে আট দিনেও তার খোঁজ না পাওয়ায় আমাদের পরিবার উৎকণ্ঠায় রয়েছে।

এ বিষয়ে নগরীর কান্দিরপাড় ফাঁড়ির ইনচার্জ নুরুল ইসলাম জানান, ওই ব্যবসায়ী নিখোঁজের বিষয়টি নিয়ে আমরা তদন্ত করছি। দোকানের সিসি ক্যামেরার ফুটেজ দেখে ক্লু বের করার চেষ্টা চলছে। এছাড়া তার ব্যবহৃত মোবাইল ট্র্যাকিং করা হচ্ছে।

সূত্রঃ জাগোনিউজ

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: