কুমিল্লায় নয়, বিমানবন্দর হচ্ছে নোয়াখালীতে !

ডেস্ক রিপোর্টঃ আগামী তিন মাসের মধ্যে নোয়াখালী বিমানবন্দরের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল। রবিবার (২২ জুলাই) বিকালে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ধর্মপুর ইউনিয়নের চর শুল্লাকিয়ায় নির্মিত রানওয়ে পরিদর্শন শেষে এক জনসভায় তিনি একথা জানান।

একেএম শাহজাহান কামাল বলেন, ‘নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে এ এলাকায় বিমানবন্দর স্থাপনের সম্ভাব্যতা যাচাইয়ের দায়িত্ব দেওয়া হয়েছে। আগামী তিন মাসের মধ্যে রির্পোট পাওয়া যাবে। এর ভিত্তিতে নোয়াখালী বিমানবন্দরের অবকাঠামো নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে।’

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী দেশের প্রতিটি জেলায় একটি করে বিমানবন্দর নির্মাণ করা হবে এবং সেই লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে।’

এসময় উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় দেশ পরিচালনার দায়িত্ব দেওয়ার জন্য আহ্বান জানান।

সদর উপজেলা চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহিনের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন– নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম সেলিম, লক্ষ্মীপুর আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মহিবুল হক প্রমুখ। এসময় জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার ইলিয়াস শরিফসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সূত্রঃ বাংলা ট্রিবিউন

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ