কুমিল্লায় পথশিশুদের নিয়ে এএসপির ইফতার

নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র মাহে রমজানের প্রথম দিনে শুক্রবার কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মহিদুল ইসলামের উদ্যােেগ এতিম, অসহায়, দুস্থ এবং পথ শিশুদের নিয়ে ইফতার ও দোয়ার আয়োজন করা হয়।

ইফতারপূর্ব মিলাদ ও দোয়ায় রমজানের পবিত্রতা বর্ণনা ও তাৎপর্য নিয়ে দীর্ঘ আলোচনা হয়। শেষে দেশ ও জাতির শান্তি কামনায় দোয়া করা হয়।

এতে অংশগ্রহণ করেন দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জালাল হোসেন, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আ.স.ম. আব্দুন নূর, চান্দিনা থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান তালুকদার, দাউদকান্দি মডেল থানার সেকেন্ড অফিসার মোঃ মিজানুর রহমান, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই মোঃ শহিদুল ইসলাম, এস.আই জাহাঙ্গীর আলম, এএসআই ফিরোজ আহমেদ, দাউদকান্দি প্রেস ক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন হাজারী, সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, দাউদকান্দি উপজেলা প্রেস ক্লাব সভাপতি মোঃ রাশেদুল ইসলাম লিপু, গৌরীপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ নোমান সরকার, বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী মোঃ আশিকুর রহমান মাসুদ, দাউদকান্দি বার্তার সম্পাদক মোঃ শরীফ প্রধান, পরিবহন নেতা আনিছ আহমেদ, পুলিশ সদস্য মোঃ আক্কাস প্রমূখ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: