ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার দেবীদ্বারে টিউবওয়েল থেকে পানি নিতে বাধা দেওয়ার জেরে মো. রমিজ উদ্দিন (৪৫) নামে এক মুদি ব্যবসায়ীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকাল ১১টায় উপজেলার শিবনগর এলাকার এ ঘটনা ঘটে।

নিহতের স্ত্রী মোসা. রোকেয়া বেগম অভিযুক্ত মনির হোসেনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহত রমিজ উদ্দিন উপজেলার শিবনগর (উত্তরপাড়া মোল্লাবাড়ি) মৃত মনছুর আলীর ছেলে। আসামি মনির হোসেন একই এলাকার মৃত আ. সাত্তারের ছেলে।

মামলার বিবরণ জানা যায়, চা ও মুদি দোকানদার রমিজ উদ্দিন বেড়িবাঁধের ওপর এক বছর আগে একটি টিউবওয়েল স্থাপন করেন। ওই টিউবওয়েল থেকে পাশের দোকানসহ পথচারীরা পানি পান করতো।

ঘটনার দিন সকালে মনির হোসেনের দোকানের কর্মচারী জাকারিয়া পানি নিতে এলে তাকে নিষেধ করা হয়। এ নিয়ে রমিজ উদ্দিন ও মনিরের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মনির হোসেন ক্ষিপ্ত হয়ে রমিজ উদ্দিনকে এলোপাথাড়ি কিল-ঘুষি মারতে থাকেন। পরে স্থানীয়রা রমিজকে উদ্ধার করে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

>>আরো পড়ুনঃ  বরুড়ার সাবেক এমপি আবু তাহেরের আজ ১৫তম মৃত্যুবার্ষিকী

এ ব্যাপারে দেবীদ্বার থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) মো. মেসবাহ উদ্দিন জানান, নিহত রমিজ উদ্দিনের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্ত মনির হোসেনকে গ্রেফতার করতে চেষ্টা চলছে।

সূত্রঃ ইত্তেফাক