ছবিঃ প্রতীকী

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার শাহাপুর সীমান্তে বিজিবি এবং মাদক চোরাকারবারীদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ একজন মাদক চোরাকারবারী নিহত হয়েছেন। আজ ভোর পৌনে তিনটার দিকে এ ঘটনা ঘটে।

বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোররাতে কুমিল্লা ব্যাটালিয়ন ১০ বিজিবি জানতে পারে যে, মাদক কারবারীদের একটি দল কোতয়ালী উপজেলাধীন সীমান্ত পিলার ২০৮৪/৪-এস এর আশপাশে অবস্থান করছে। এরই ভিত্তিতে কুমিল্লা ব্যাটালিয়ন ১০ বিজিবি এর একটি আভিযানিক দল ওই পিলার থেকে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে গিলাতলী নামক স্থানে অবস্থান নেয়। রাত পৌনে তিনটার দিকে মাদক চোরাকারবারীরা বিজিবির টহল দলের উপস্থিতি টের পেয়ে বিজিবিকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। বিজিবি পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে চোরাকারবারীরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়।

>>আরো পড়ুনঃ  কুমিল্লায় ৯৯৯ কল দেওয়ায় বাস যাত্রীকে রড দিয়ে হামলা

পরে সেখানে তল্লাশি চালালে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাতনামা এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়। তার পরিহিত লুঙ্গির সাথে কোমরে মোড়ানো পলিথিনের ব্যাগের মধ্যে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানায়, নিহত ব্যক্তির নাম মো. হেলাল উদ্দিন। তিনি বাজগন্ডা, পোষ্ট-চাঁপাপুর, কোতয়ালী থানার বাজগন্ডা গ্রামের মৃত সুন্দর আলীর ছেলে। নিহত চিহ্নিত মাদক চোরাকারবারী। তিনি একাধিক মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি এবং দীর্ঘদিন ধরে ভারতের অভ্যন্তরে আত্মগোপনে থেকে নিয়মিত ভারতীয় ও বাংলাদেশি মাদক চোরাকারবারীদের সংযোগকারী এবং পাচারকারী হিসেবে কাজ করছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ